ঘড়ে সুন্দরী বউ থাকলে কি হয়?

ঘড়ে সুন্দরী বউ থাকলে কি হয়?

সুন্দরী বউ কে না চায়। পুরুষ যেমনই হোক।সুন্দর বউ করতে সকলেই চেষ্টা করেন। যদিও কিছুক্ষেত্রে ব্যতিক্রম রয়েছে। কিন্তু বেশিরভাগই জনই সুন্দর বউয়ের প্রতি আকৃষ্ট হয়ে থাকেন। তবে সুন্দরী বউ হলে কিন্তু জ্বালা আছে। সম্মুখীন হতে হয় অনেক সমস্যার । সেগুলি একবার চোখ বুলিয়ে নিন-

১. পারিবারিক সমস্যা- সুন্দরী মেয়েরাও সুন্দর পুরুষদের প্রতি আকর্ষন থাকে। কিন্তু ভাগ্যের পরিহাসে বাজে দেখতে হলেই হলো। হয়তো টাকা দেখে বিয়ে দিলেন কিন্তু কটাক্ষ করতে ছাড়বেন না শ্বশুড় বাড়ির লোকেরা।বিশেষ করে শ্যালিকারা।

 

২. সমাজের কটাক্ষ- সুন্দরী বউকে নিয়ে যদি কুত্সিত বর বাইরে বেরোন তাহলে সকলের দৃষ্টি আকর্ষন করে। কেউবা বলে থাকেন মেয়েটা এরকম দেখেতে ছেলেকে বিয়ে করল কেন? এরকম অনেক প্রশ্নের সম্মুখীন হতে হয়।

 

৩.  অহেতুক সন্দেহ- সুন্দরী স্ত্রী হলে স্বামীর মনে অহেতুক সন্দেহের বীজ বুনতে থাকে। স্বামীরা ভাবতে থাকেন বউ হয়তো কোনো সুন্দর বা সুপুরুষের প্রেম পড়েছেন। এই নিয়ে দুজনের মধ্যে বিবাদও বাড়তে পারে।

 

৪.  শত্রু বেড়ে যাবে- সুন্দরী বউ থাকলে বন্ধুদেরকেও শত্রু মনে হবে। বন্ধুরা যদি বাড়িতে এসে বউ-এর খোঁজ নেন বা অফিসে। কিংবা কোনো পার্টিতে গিয়ে যদি বউকে পাত্তা দিতে চান তাহলে তাদের শত্রুই মনে হবে।

 

৫.  নিরাপত্তাহীনতা- এটি সবথেকে সমস্যার বিষয়। সুন্দর বউ কারোর প্রেমে যদি পড়ে এই ভাবনা থেকে অনেকেই নিরাপত্তা হীনতায় ভোগেন।এছাড়াও বাইরে বেড়োলেও নিরাপত্তার অভাববোধ করেন অনেক স্বামীই।

 

৬. পরকীয়ার প্রবনতা বাড়ে- কোনো সুন্দরী মেয়ের অসুন্দর স্বামী হলে বিয়ের পর অনেকেই পরকীয়ায় জড়িয়ে পড়েন। ফলে বিবাদ যেমন সৃষ্টি হয় অনেক সময় সেখান থেকে বিবাহ-বিচ্ছেদ অবধি হয়ে থাকে।

 

তাই সুন্দরী মেয়েদের বিবাহের তালে যারা চুল পাকিয়ে ফেলেছেন শীঘ্রই সেই আশা ছেড়ে দিন। তানাহলে আইবুড়ো নাম ঘোচা খুবই কষ্টকর ব্যপার হয়ে দাঁড়াবে