সারার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছেন হৃত্বিক

সারার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছেন হৃত্বিক

কথা ছিল প্রথম ছবির শুটিং শেষ হলেই আশুতোষ গোয়ারিকরের ছবিতে হাত দেবেন সারা আলি খান।

 

কিন্তু মাঝপথে ক্যাচটি যেন টুক করে লুফে নিলেন হৃত্বিক রোশন। পরের ছবিতে সারা আলি খানের সঙ্গে কাজ করতে উদগ্রীব তিনি। ম্যাথমেটিশিয়ন আনন্দ কুমারকে নিয়ে তৈরি বায়োপিক ‘সুপার থার্টি’তে সারাকেই নায়িকা হিসেবে আপাতত দেখছেন হৃত্বিক। এমনকী সারা যে এই ছবিতে ‘হ্যাঁ’ অবধি করবেন, সে বিষয়েও যথেষ্ট আশাবাদী বলিউডের গ্রিক গড।

 

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ‘সুপার থার্টি’ তে নায়িকার ভূমিকায় কাকে দেখছেন, তা বেশ কিছুদিন ধরেই ভাবাচ্ছিল হৃত্বিককে। অতঃপর মাথায় আসে সারা আলি খানের নাম। আর নাম মাথায় আসা মাত্রই হৃত্বিক ছোটেন পরিচালক বিকাশ বহেলের কাছে। যদিও হৃত্বিকের এমন পছন্দ নিয়ে মুখ বেঁকিয়েছেন ছবির পরিচালক থেকে প্রযোজক। তাঁদের দাবি, হৃত্বিক রোশন এবং সারা আলি খানের বয়সের বিস্তর ফারাক দর্শকের চোখে বেমানান ঠেকবে। এদিকে হৃত্বিকও নাছোরবান্দা। ‘সুপার থার্টি’ তে তাঁর বিপরীতে সারা আলি খান ছাড়া এই মুহূর্তে আর কারও নাম হৃত্বিকের মাথায় ঘোরাফেরা করছে না।

 

 

 

‘কেদারনাথ’ ছবির শুটিংয়ের মুহূর্তে সারা আলি খান। ছবি: সংগৃহীত।

 

বিগ বলিউড ডেবিউ হতে চলেছে সারা আলি খানের। পরিচালক অভিষেক কপূরের ‘কেদারনাথ’ ছবির মধ্যে দিয়ে সিলভার স্ক্রিনে প্রথমবার আত্মপ্রকাশ করতে চলেছেন সারা। সুশান্ত সিংহ রাজপুতকে দেখা যাবে ছবিতে তাঁর বিপরীতে। ছবির শুটিং প্রায় শেষের দিকে। চলতি বছরের শেষের দিকেই ‘কেদারনাথ’ মুক্তি পাবে।