জুনায়েদ আহমেদ পলক এর সেলফিতে শাহরুখ খান

জুনায়েদ আহমেদ পলক এর সেলফিতে শাহরুখ খান

বিশ্ব অর্থনৈতিক ফোরামের ৪৮তম সম্মেলনে অতিথি হিসেবে অংশ নিয়েছেন বাংলাদেশের তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। সেখানে আমন্ত্রিত ছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খানও। সে সুযোগেই  ভারতের সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে সেলফিতে বন্দি হন পলক। অনুষ্ঠানটি সুইজারল্যান্ডের ডেভোস শহরে অনুষ্ঠিত হয়েছে।

ভারতে শিশু ও মহিলাদের অধিকার সুরক্ষায় কাজ করেছে শাহরুখের স্বেচ্ছাসেবী সংস্থা মির ফাউন্ডেশন। গত সোমবার তারই স্বীকৃতিস্বরূপ তাকে ২৪তম ক্রিস্টাল অ্যাওয়ার্ডে সম্মানিত করা হয়েছে। এদিকে সেই অনুষ্ঠানে শাহরুখ খানের সঙ্গে সেলফি তুলে সেটি নিজের ফেসবুক দেয়ালে পোস্ট করেছেন টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ছবিটি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘প্রিয় তারকাদের মধ্যে অন্যতম তারকা শাহরুখ খানের সঙ্গে ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামের ক্রিস্টাল অ্যাওয়ার্ড অনুষ্ঠানে।’

অনুষ্ঠানে শাহরুখ ছাড়াও বিখ্যাত গায়ক ও সুরকার স্যার এলটন জন এবং অস্ট্রেলিয়ান অভিনেত্রী কেট ব্ল্যানচেটও এবার সম্মানিত হয়েছেন।

এর আগে অমিতাভ বচ্চন, এ আর রহমান ও শাবানা আজমি এই অ্যাওয়ার্ড পেয়েছেন। চতুর্থ ভারতীয় হিসেবে এই সম্মান পেলেন শাহরুখ খান।