২০১৮ সালে বিয়ে করতে পারে বলিউডের এই নায়ক-নায়িকারা

২০১৮ সালে বিয়ে করতে পারে বলিউডের এই নায়ক-নায়িকারা

২০১৮ আসতে আর মাত্র একদিন বাকি। নতুন বছরে সবাই আবার নতুন করেই স্বপ্ন দেখবে। এই বছর ২০১৭তে বলিউডের বেশ কয়েকজন তারকার বিয়ে হয়ে গিয়েছে। তালিকায় আরও বেশ কয়েকজন আছেন। গ্যালারির পাতা থেকে দেখে নেওয়া যাক বলিউডের হবু পাত্র-পাত্রীদের। ইন্ডাস্ট্রিতে জোর জল্পনা, ২০১৮-তেই বিয়ে করতে পারেন তারা।

রণবীর সিংহ-দীপিকা পাড়ুকোন: তাদের সম্পর্ক কি আসলেই পুরোপুরি পাকাপোক্ত কিনা তা নিয়ে অনেক জল্পনা রয়েছে বলি দুনিয়ার সকলের মাঝে। কিন্তু তারা যে এক সঙ্গে নিউ ইয়ারে সময় কাটাবেন তা বলিউডের অনেকেই বলছেন। ২৮ ডিসেম্বর দিশা ও টাইগারের সঙ্গে রণবীরের তো দেখাও হয়েছিল বিমানবন্দরে। যদিও দীপিকা কোথায় রয়েছেন তার প্রমাণ এখনও পাওয়া যায়নি।

রাজকুমার রাও ও পত্রলেখা: বলিউডের এই জুটি অবশ্য খুব একটা রাখ-ঢাক পছন্দ করেন না। জানা গেছে ‘সিটিলাইটস’ ছবিতে অভিনয়ের পর থেকেই বেশ চুটিয়ে প্রেম হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী পত্রলেখা এবং রাজকুমার রাও। বর্ষবরণের আগে এই জুটিও পাড়ি জমিয়েছেন থাইল্যান্ডে। সোশ্যাল মিডিয়ায় হলিডে মুডের নানা ছবিও শেয়ার করেছেন। তাদের কেমিস্ট্রি কিন্তু নজর কেড়েছে নেটিজেনদের।

কৃতী শ্যানন ও সুশান্ত সিংহ রাজপুত: ‘রাবতা’ ছবিতে একসঙ্গে অভিনয় করার আগ থেকেই থেকেই বলিউডে গুঞ্জন শুরু হয়েছিল। প্রেম করছেন কৃতী ও সুশান্ত। বি-টাউনে ইদানীং তাদের ‘কাপল’-ই বলা হয়। আপাতত নিউ ইয়ার সেলিব্রেট করতে দু’জনেই রয়েছেন সুইত্জারল্যান্ডে। ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে আল্পসের কোলে বরফ-বৃষ্টি উপভোগ করছেন। জমিয়ে চলছে পার্টি। সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন তাদের ছবি।

আনন্দ অহুজা ও সোনম কাপুর: সোনমকে বলিউডের ‘মোস্ট স্টাইলিশ’ অভিনেত্রী বললে কেউই খুব একটা আপত্তি করবেন না। কিছুদিন আগেই ব্যবসায়ী আনন্দের সঙ্গে সোনমের সম্পর্কের কথা দু’জনে মেনেও নিয়েছেন। আপাতত ছুটির মেজাজে এই জুটি রয়েছে ইংল্যান্ডে। জমিয়ে চলছে শপিং, খাওয়া-দাওয়া, আড্ডা। বর্ষবরণের পর হয়তো ফিরবেন তারা।

টাইগার শ্রফ ও দিশা পাটানি: এই জুটি বহুদিন ধরেই ডেট করছেন বলে গুঞ্জন। যদিও এখনও সরাসরি নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি টাইগার বা দিশা। বলিউডে একসঙ্গে ছবিও করতে চলেছে এই ‘কাপল’। দিশা ও টাইগার নতুন বছর কাটাতে চলে গিয়েছেন শ্রীলঙ্কায়। বান্দারানাইক আন্তর্জাতিক বিমানবন্দরে একসঙ্গে তাদের দেখা গিয়েছে। সেখানে আবার তাদের সঙ্গে দেখা হয়ে গিয়েছিল রণবীর সিংহের। সোশ্যাল মিডিয়ায় তাদের ছবি ভাইরাল।