মাঠে নেমেছেন শাহিদ কাপুর

মাঠে নেমেছেন  শাহিদ কাপুর

জার্সি শুটিংয়ে কোমর বেঁধে নেমে পড়লেন বলিউড অভিনেতা শাহিদ কাপুর। ইনস্টাগ্রামে শেয়ার করলেন সেই শুটিংয়ের ছবি। ক্যাপশনে লিখেছেন, ‘জার্সি প্রস্তুতি, দে ধানা ধান।ছবিতে কালো পোশাকে, কালো চশমায় দীর্ঘ দিন সেটে শাহিদকে দেখে খুশি তার ভক্তরা।

 

জাসিছবির পরিচালক গৌতম তিন্নানুরি। এখানে একজন ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে শাহিদ কাপুরকে। পর্দায় প্রথমবার এমন চরিত্রে অভিনয় করছেন তিনি। একেবারে অন্য স্বাদে ছকভাঙা।

 

করোনার কালবেলায় প্রযোজককে সাহায্য করতে কিছুদিন আগে ডাবল শিফটে কাজ করেছেন অক্ষয় কুমার।জার্সিতে একই ভাবে কাজ করবেন শাহিদ।

 

বলিউডের ঘনিষ্ঠ মহলের দাবি, ‘কবির সিংতারকাজার্সিছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন ৩৩ কোটি টাকা পারিশ্রমিকে। তার সঙ্গে লাভের খানিক অংশও তাকে দিতে হতো প্রযোজনা সংস্থার। তবে করোনায় দীর্ঘদিন বন্ধ ছিল শুটিং। তাই প্রযোজকের বাজেটও কমে গেছে। তিনিই শাহিদের কাছে অনুরোধ করেছিলেন পারিশ্রমিক কমানোর জন্য। তাহলেই তারা শুটিং শুরু করতে পারেন।

 

বলিউড সূত্রে আরও খবর, শাহিদ কাপুর একবারেই প্রযোজকের এই প্রস্তাবে রাজি হয়ে যান। একবারে কোটি টাকা কমিয়ে ২৫ কোটি টাকায় ছবিটি করবেন বলে জানিয়ে দিয়েছেন অভিনেতা। সেই সঙ্গে তিনি খুবই আশাবাদী ছবিটির শুটিং শুরু নিয়ে। তবে ছবির লাভের অংশ শাহিদকে পুরোটাই দেয়া হবে শাহিদকে জানিয়েছেন প্রযোজকরা।