ঐশ্বরিয়াকে একাধিক ছবি থেকে তাকে বাদ দিয়েছিলেন শাহরুখ

ঐশ্বরিয়াকে একাধিক ছবি থেকে তাকে বাদ দিয়েছিলেন শাহরুখ

বলিউডের প্রথম সারির তারকা শাহরুখ খান এবং ঐশ্বরিয়া রাই বচ্চন। একসঙ্গে কাজও করেছেন তারা। তবে এক সাক্ষাৎকারে ঐশ্বরিয়া খোলসা করেন একাধিক ছবি থেকে তাকে বাদ দিয়েছিলেন শাহরুখ খান। কারণটা নাকি খোদ বিশ্ব সুন্দরীরই অজানা।

 

সিমি গারেওয়ালের জনপ্রিয় চ্যাট শো রন্দেভুতে একদা এ নিয়ে বিস্ফোরক স্বীকারোক্তি দিয়েছিলেন অ্যাশ।

 

২০০০ সালে জোশ ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করেছিলেন শাহরুখ-ঐশ্বরিয়া। সেখানে যমজ ভাই-বোনের চরিত্রে অভিনয় করেছিলেন এই জুটি। এরপর মহব্বতেঁ, দেবদাসের মতো ছবিতে জুটি হিসাবে দর্শক দেখেছে তাদের।

 

অনুষ্ঠানে বলিউডের বাদশা শাহরুখ খানের সঙ্গে ঐশ্বরিয়ার অন-স্ক্রিন কেমিস্ট্রির প্রশংসা করেন সিমি। তাদের কথোপকথনের মাঝে সিমি জানতে চান, বীর-জারা-সহ পাঁচটি সিনেমা থেকে কেন ঐশ্বরিয়াকে সরিয়ে দেওয়া হয়েছিল? বিন্দুমাত্র সময় নষ্ট না করে ঐশ্বরিয়া পাল্টা বলেন, এ প্রশ্নের উত্তর আমি কি করে দেব বলুন তো?

 

এরপরই একটু থেমে বলেন, হ্যাঁ, একাধিক ছবিতে একসঙ্গে কাজ করার কথা ছিল। কিন্ত হঠাৎ করেই তা আর হলো না, তার কোনো ব্যাখাও মেলেনি। এমনকি আমি তার কোনো উত্তরও পাইনি।

 

ঐশ্বরিয়া স্পষ্ট করে বলেন, ছবিগুলো না করতে পারা তার নিজের সিদ্ধান্ত ছিল না।

সিমি জানান, শাহরুখ একটি সাক্ষাৎকারে খোদ প্রকাশ করে বলেছেন তার উচিত হয়নি ঐশ্বরিয়ার ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ করা।

 

২০০৩ সালে এক সর্বভারতীয় টেলিভিশন মাধ্যমে শাহরুখ বলেছিলেন, যখন সামনের মানুষটির কোনো ভুল নেই তখন তাকে বাদ দেওয়ার সিদ্ধান্ত খুব কঠিন। এটা খুব দুঃখজনক, কারণ অ্যাশ আমার ভালো বান্ধবী। ব্যক্তিগতভাবে মনে করি আমার ভুল ছিল। তবে একজন প্রযোজক হিসেবে তা যুক্তিযুক্ত ছিল। তবে এসবের জন্য অ্যাশের কাছে আমি ক্ষমা চেয়েছি।