জিৎ এর ‘ইন্সপেক্টর নটি কে’ এর ট্রেলার সারা ফেলেছে দর্শকদের মাঝে

জিৎ এর ‘ইন্সপেক্টর নটি কে’ এর ট্রেলার সারা ফেলেছে দর্শকদের মাঝে

অবশেষে মুক্তি পেল কলকাতার জনপ্রিয় অভিনেতা জিৎ-ফারিয়া জুটির তৃতীয় ছবি ‘ইন্সপেক্টর নটি কে’র ট্রেলার। প্রায় ৩ মিনিটের এই ট্রেলার বলে দিচ্ছে কমেডি, রোমান্স এবং অ্যাকশনের সমন্বয়ে নির্মিত হয়েছে অশোক পতি পরিচালিত এই ছবিটি।

যদিও এর আগে শোনা গিয়েছিল ছবিটি বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও নায়ক জিতের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান জিতস ফিল্মস ওয়ার্কসের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে। কিন্তু শুটিংয়ের শেষ পর্যায়ে এসে বাংলাদেশে যৌথ প্রযোজনার নীতিমালা পুনর্গঠন ও নতুন প্রিভিউ কমিটি গঠিত না হওয়ার কারণে যৌথ প্রযোজনায় ছবিটির মুক্তি আটকে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

পরবর্তীতে দুই প্রযোজনা প্রতিষ্ঠানের যৌথ সিদ্ধান্তে ভারতের জিৎস ফিল্ম ওয়ার্কসের একক ছবি হিসেবে ভারতের পশ্চিমবঙ্গে মুক্তির দিন ঠিক করা হয়। ওপারে ১৯ জানুয়ারি মুক্তি পাবে ‘ইন্সপেক্টর নটি কে’। একইদিনে বিনিময় চুক্তি সাফটার আওতায় বাংলাদেশেও মুক্তির কথা শোনা যাচ্ছে।

এর আগে চলতি বছরের ২৩ আগস্ট থেকে জিৎ-ফারিয়ার এই ছবির শুটিং শুরু হয়েছিল। ছবিতে আরো অভিনয় করেছেন চম্বা। ইতালি, থাইল্যান্ড ও ইন্ডিয়ার বিভিন্ন লোকেশনে ছবির শুটিং হয়।

উল্লেখ, এর আগে জিৎ-ফারিয়া জুটি বেঁধে ‘বাদশা-দ্য ডন’ ও ‘বস টু’ ছবিতে অভিনয় করলেছিলেন। পর পর দুই ঈদে ২ টি ছবি মুক্তি পেয়েছিল।