প্রিয়াঙ্কা-শহীদের প্রেমযে যে কারণে ভেঙেছিল

প্রিয়াঙ্কা-শহীদের প্রেমযে যে কারণে ভেঙেছিল

 কামিনে ছবিতে শহীদ কাপুর আর প্রিয়াঙ্কা চোপড়াকে এই গানে নাচতে নাচতে প্রেম করতে দেখেছেন। অনেকে ভেবেছেন, শুটিংয়ে প্রেম করেছেন তাঁরা। সে সময় সত্যিই প্রেম করছিলেন এই জুটি। লুকোচুরি অসংখ্যবার মিডিয়াতে তাঁদের প্রেম নিয়ে লেখা হয়েছে কাব্য।

শহীদ কাপুরের প্রেমিকাদের তালিকা একেবারে ছোট নয়।  অনেকের  সঙ্গেই শহীদের প্রেমেরগুজবছড়িয়েছে। সেসব গুজবের সব যে মিথ্যা নয়, সেই তথ্য নিজেই জানিয়েছেন শহীদ। তবে  দুটি সম্পর্ক নিয়ে শহীদ কাপুর খুবইসিরিয়াসছিলেন, সেই দুটি নাম কারিনা কাপুর প্রিয়াঙ্কা চোপড়া। কারিনার সঙ্গে আগের বছর সব চুকেবুকে যাওয়ার পর প্রিয়াঙ্কার সঙ্গে মন দেওয়ানেওয়া করেন শহীদ কাপুর।

সে যা- হোক, ‘কামিনে বছরই প্রিয়াঙ্কা চোপড়া হারমান বাওয়েজার সঙ্গেহোয়াটস ইয়োর রাশি?’ (২০০৯) ছবি করেন। আগের ছবির মতোই এই ছবিও চূড়ান্ত ফ্লপ হয়। এরপরই ভেঙে যায় প্রিয়াঙ্কা-হারমানের সম্পর্ক। এসব মোটেই ভালো লাগছিল না শহীদ কাপুরের। না লাগাটাই স্বাভাবিক। তবে হারমানের সঙ্গে প্রিয়াঙ্কার সব চুকেবুকে যাওয়ার পর শহীদপ্রিয়াঙ্কা আরও একবার নিজেদের সম্পর্ককে একটা শেষ সুযোগ দিলেন। ২০১১ সালের নভেম্বর নাগাদ তাঁরা একসঙ্গে ছুটি কাটাতে গোয়া যান। তখন তাঁরাতেরি মেরি কাহানি’ (২০১২) ছবির শুটিং করছিলেন। গোয়ায় গিয়ে তাঁরা বুঝে যান, এই সিনেমা তাঁদের শেষ সিনেমা। এরপর আর কখনোই তাঁরা একসঙ্গে ছবি করবেন না।

প্রিয়াঙ্কা চোপড়া আর শহীদ কাপুর যখন প্রেম করছেন, তখনো শহীদ কাপুর বলিউডে সেভাবে প্রতিষ্ঠিত হননি। ততদিনে প্রিয়াঙ্কা চোপড়ামুঝসে শাদি কারোগি’, ‘কৃশ’, ‘ডন’–এর মতো ব্যবসাসফল ছবি করেছেন। ফ্যাশন ছবিতে অভিনয় করে হাতে তুলেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ক্যারিয়ারের সিঁড়ি বেয়ে খুব দ্রুত ওপরে উঠছিলেন প্রিয়াঙ্কা। তাই শহীদের জন্য তাল মেলানো কঠিন হয়ে পড়ছিল। তা ছাড়া শহীদ ছিলেন ভীষণ দায়িত্বশীল অন্তর্মুখী। অন্যদিকে প্রিয়াঙ্কা ছিলেন অত্যন্ত ক্যাজুয়াল আর খোলামেলা। ব্যক্তিত্বের এই বৈপরীত্বও একসময় প্রকট হয়ে ধরা দেয়।এ কারনে তাদের সম্পক ভেঙ্গে যায়।

এখন শহীদ কাপুর আর মীরা রাজপুত দুই সন্তান নিয়ে সুখে ঘর করছেন। অন্যদিকে প্রিয়াঙ্কা চোপড়া তাঁর জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন নিক জোনাসকে।