দিশার দীপাবলিতে খোলামেলা ছবি পোস্ট করে বিতর্কে পরে

দিশার দীপাবলিতে খোলামেলা ছবি পোস্ট করে বিতর্কে পরে

বলিউড তারকারা বিভিন্ন পরিকল্পনা করে বিভিন্ন উৎসব উদযাপন করে থাকেন। তাদের পরিকল্পনায় পোশাক থেকে শুরু করে উদযাপনের স্থান সবই থাকে। কিন্তু বলিউড তারকাদের মধ্যে একমাত্র ভাইরাল ও সমালোচিত হওয়ার পরিকল্পনা ছিল অভিনেত্রী দিশার! কথাগুলো হয়তো অবাক করার মতো, কিন্তু সত্য! কেলভিন ক্লেইনের ভারতের মডেল এই অভিনেত্রী দীপাবলির একটি ছবি ইনস্টাগ্রামে আপলোড করেন। সেই ছবিতে তিনি কেলভিন ক্লেইন ব্রায়ের সাথে পাতলা একটি লেহেঙ্গা পরেছিলেন। অনিবার্যভাবেই সমালোচনার মুখে পড়েন দিশা। ব্রা পরে দীপাবলির ছবি পোস্ট করার জন্য ‘কে এই ধরনের পোশাক পরে দীপাবলি উদযাপন করে?’ জাতীয় কমেন্ট শুরু হয় তার ছবিতে!

 অন্যদিকে তার এই ছবি ভাইরাল হওয়ায় দারুণ আনন্দিত দিশা। তবে একটি বিষয়ে তিনি খুবই সতর্ক। খারাপ কমেন্টগুলো মুহূর্তের মধ্যেই সরিয়ে ফেলছেন এই অভিনেত্রী। সেই সুবাধে বলা যায়, দিশার দীপাবলি কাটল ইনস্টাগ্রামে! এই প্রতিবেদন লেখা পর্যন্ত দিশা তার ছবিতে প্রায় ৯ হাজার খারাপ মন্তব্য সরিয়ে ফেলেছেন এবং পোস্টটি তার টাইমলাইনে রয়েই গেছে ও আরো লাইক জমা হচ্ছে তাতে। তবে সমালোচকরা থেমে নেই। অনেকে কমেন্টে লিখেছেন, ‘এ কোন ধরনের নোংরামি! অন্তত দীপাবলিতে এসব পোশাক পরবেন না। অনেকে আবার লিখেছেন, ‘অন্তত দীপাবলিতে আপনার ব্রা-এর বিজ্ঞাপন দেবেন না।

 বলিউডে তিনটি চলচ্চিত্রে অভিনয় করে ফেলেছেন দিশা পাটানি। শেষ তাকে দেখা গিয়েছিল ব্লকবাস্টার সিনেমা বাঘি ২ সিনেমায়। বর্তমানে তিনি ব্যস্ত সালমান খানের ভারত সিনেমায় নিয়ে। আগামী বছর ঈদে মুক্তি পাবে এই সিনেমাটি।