অভিষেক বচ্চন কলকাতায়

অভিষেক বচ্চন কলকাতায়

কলকাতায় তিনি ছবির শুটিং করছেন অভিষেক বচ্চন। তিন দিন ধরে শুটিং করেছেন। জানা গেছে, গত শুক্র ও শনিবার দক্ষিণ ২৪ পরগনার ভাঙরের বাসন্তী হাইওয়ের পাশে নলবনে তিনি টানা শুটিং করেছেন। ছবির নাম ‘লাইফ ইন আ মেট্রো টু। পরিচালক অনুরাগ বসু। একটি ভাঙাচোরা গাড়িতে জিনসের প্যান্ট আর রঙিন শার্ট পরে শুটিং করেছেন অভিষেক। আর তাঁকে দেখার জন্য মানুষের ভিড় জমে যায়। ছিল কড়া পুলিশ প্রহরা। কিন্তু অভিষেক ভক্তদের নিরাশ করেননি। হাত তুলে শুভেচ্ছা জানিয়েছেন। তবে কারও সঙ্গে কথা বলেননি।

গতকাল রোববার তিনি এই ছবির শুটিং করেছেন হুগলি-চুঁচড়ার মাঝামাঝি এলাকার বাবুগঞ্জের তামলিপাড়ায়। গঙ্গা নদীর তীরে শানবাঁধানো ঘাটের একটি পুরোনো বাড়িসহ আশপাশের এলাকায়। এখানেই ছিল একসময় রেডক্রস হাসপাতাল। শুটিং দেখতে ভিড় জমেছিল এখানেও। তিনি একটি টোটো গাড়ি (ব্যাটারিচালিত) নিয়ে শুটিং করেন। এখানে তাঁকে দেখতে আসা দর্শকদের প্রতি হাত নেড়ে অভিবাদন জানান।

তামলিপাড়ায় শুটিংয়ের পর অভিষেক যখন কালো কাচের গাড়িতে বসে বিশ্রাম নিচ্ছিলেন, তখন একদল ভক্ত গাড়ির কাছে গিয়ে ছবি তোলার আবদার জানান। কিন্তু নিরাপত্তার কারণ দেখিয়ে পুলিশ ভক্তদের এই আবদার বাতিল করে দেন।