পনেরটি বেদনাদায়ক অস্বস্তিকর বিষয়, যখন সঙ্গীর সাথে অন্তরঙ্গ সম্পর্কে লিপ্ত হন

পনেরটি বেদনাদায়ক অস্বস্তিকর বিষয়, যখন সঙ্গীর সাথে অন্তরঙ্গ সম্পর্কে লিপ্ত হন

হয়তো বিছানা কিছু ‘ওহো’ এবং ‘আ’হ’আ শব্দ দ্বারা পূর্ণ। যদি আপনি এই সম্পর্কে বুঝতে সক্ষম হন, তাহলে এটি আপনার জন্যে মহান সাহায্য হবে, আপনি একটি ভাল অধিবেশনের জন্য প্রস্তুত হন, নিচে দেখুন। সহবাস থেকে চূড়ান্ত আনন্দের অভিজ্ঞতার সাথে মানুষ পরিচিত হয়েছে । এই বিষয়টির প্রেক্ষাপট বিশৃঙ্খলা থেকে বেরিয়ে আসতে পারে।

এই কাজ, যা আমরা আমাদের প্রত্যেকের সেরাটা দিতে চাই । এটি এমন একটি অভিজ্ঞতা যা সবাই সবচেয়ে বিশেষ ভাবে করার চেষ্টা করে। এটা বিস্তৃতভাবে বলা হয়, ‘মহান *** কল্পনাপ্রসূত, কিন্তু বাস্তব প্রেমের সঙ্গে উন্মাদ হয়’ এটা সত্য। কিন্তু, এখানে কিছু বেদনাদায়ক অস্বস্তিকর জিনিস আছে যা খেলা চলাকালীন বিদ্রোহ করে!

আপনি ঘটনার জন্য প্রস্তুত হন, এখানে প্রায় ১৫টি তালিকা আছে, যা দেখে আপনি বিব্রত হতে পারেন।

এই দু: সাহসিক কাজের উল্টানো প্রান্ত আছে! এটা জানার জন্যে পড়তে থাকুন। এগিয়ে যান।

হয়তো আপনি তাদের কিছু সম্মুখীন হয়েছেন ।

 

#১ ঢেঁকুর তোলা

এটি সাধারণত বিয়ার খাওয়ার পরে ঘটে। অপ্রীতিকর পরিণাম, সাধারণত একটি ঢেঁকুর সাক্ষাতে  বাড়ে, কখনও কখনও যখন আবেগ সবচেয়ে উচ্চ পর্যায়ে থাকে। ভগবন্! এটা একটি বড় প্রস্রাবের মতো।

 

#২ লম্বা চুল, সবচেয়ে অবাঞ্ছিত জায়গা।

দীর্ঘ কেশিক সঙ্গীর সঙ্গে অন্তরঙ্গ অধিবেশনের একটি অবিচ্ছেদ্য অংশ। কিন্তু সেই যারা ছোট ফাঁকা অংশ থেকে দীর্ঘ চুল আবিষ্কার খুব বিরক্তিকর।

 

#৩ অস্বাভাবিক

একে যোনি বাতকর্ম বলা হয়, এটি সাধারণত পুনরাবৃত্তি এবং আউট গতির কারণে বায়ু ভিতরে আটকে যায় তখন ঘটে। এটি একটি বন্য সেশনের চিহ্ন এবং পিছন-অবস্থানের একটি খারাপ সাক্ষাৎকার।

 

#৪ বাতকর্ম!

যদি দুর্গন্ধযুক্ত হয় তাহলে এটি প্রচণ্ড মেজাজ খারাপ করে। উফ এবং আহহ মধ্যে, যদি সেখানে একটি বাতকর্ম শব্দ হয়, সেটি অংশীদারের মেজাজ খারাপ করে । কিন্তু, এটি একটি প্রাকৃতিক ঘটনা যা সকলের সাথে ঘটতে পারে।

 

#৫ ভিজা স্পট

বিছানার এই অঞ্চল শেষ অংশে নতুন বারমুডা ট্রায়াঙ্গল হয়। এটি একটি ভালোবাসার সেশনের ফলাফল যা মাত্র কয়েক মিনিট আগে ছিল। আপনি সম্পূর্ণ এলাকায় রক করতে পারেন, শুধু চার ভিজা স্কয়ার ছেড়ে!

 

#৬ পিরিয়ড সেক্স।

বাবা! এটা নিরাপদ সেক্সের একটি শর্ত।

কিন্তু সবচেয়ে হতাশাজনক হয় যখন আপনার সঙ্গীকে আপনি অবহেলা করেন এবং তার রক্তপাত শুরু হয়। এটি খুব বাজে , কিন্তু অনেক সময় যোনি ফোলা হয়, এই সময় একটি যোনিলেহন ধন্যবাদ।

 

#৭ দাঁতকপাটি।

এটি ঝুঁকিপূর্ণ জিনিস, এটি আপনাকে ডাক্তারের কাছে নিয়ে যেতে পারে। যখন আপনি তার জয়স্টিকে থাকেন এবং হঠাৎ আপনি একটি ক্লিক শুনতে পেলেন এবং আপনি আপনার চোয়াল সরাতে পারেন না। এটি বন্ধ হয়ে যায়, এটি খুব ঝুঁকিপূর্ণ  ।

 

#৮ একটি নোংরা ছবি পেন্টিং করার সময় নোংরা মলিন আলোচনা।

বিছানায় ভাল এবং সন্তুষ্ট সেশনের প্রয়োজনীয়তা আছে, একটি অনভিজ্ঞ যৌন কথা সবচেয়ে খারাপ উপায় যা প্রফুল্লতা হ্রাস করতে পার। নোংরা কথা বলা একটি শিল্প যা অনেকে এই বিষয়ে মাস্টার হতে পারেনা, এতে প্রেমিক খেলার মধ্যে উদ্বেগ পেতে পারে, এটিতে সতর্ক হতে হবে।

 

#৯ চুল ফ্লস।

এটা হচ্ছে, এটি একটি চমৎকার স্বাভাবিক দৃশ্য, যখন নিচে পরিষ্কার না হয় । কেউ নীচে বন ভালবাসে, তাই সেভিং থেকে বিরত হয়। সুতরাং, বিমূঢ়তা এড়ানোর জন্য, আপনার সঙ্গীকে গরম স্নেহপূর্ণ স্নান উপহার দিন, কিছু শেভিং ক্রিম এবং একটি টেন্ডার রেজার রাখুন। হয়তো, তারা আবার

 

#১০ বিষম

এটি সবসময় হতাশার সৃষ্টি করতে পারে যখন চুলের ঝিল্লি আপনার দাঁতে আটকে যায় এবং সেখানে এটি, আপনার জিহ্বা বা আপনার গলা পিছনে আটকে থাকে। সুন্দর একটি প্রাকৃতিক ঘটনা, কিন্তু এড়িয়ে যাওয়াই ভালো ।

 

#১১ বিদ্রূপ করা

প্রাকৃতিক তৈলাক্তকরণ ব্যবস্থা সত্ত্বেও সাধারণত মহিলাদের সেখানে শুষ্কতা দেখা যায়। শুষ্কতার এই অস্থায়ী পর্যায় এড়াতে ব্যবহারের জন্য কিছু উত্তপ্ত বা ঠান্ডা পিচ্ছিলকারক পদার্থ ব্যবহার করা যেতে পারে।

 

#১২ অঙ্গবিন্যাস

দম্পতিদের জন্য, সঙ্গী জানে কোথায় ধরবে এবং কোথায় রাখবে। এবং এটি একটি মজার দৃশ্য হতে পারে। হাঁটুতে প্রচন্ড আঘাত পাওয়া। এটা প্রথমবার ব্যাথা, কিন্তু অভ্যাসের সঙ্গে ঠিক হয়ে যায়।

 

#১৩ কটন সুতা এবং ভয়ার্ত পোশাক

কটন ইনার নীচের অংশে তাদের চিহ্ন রেখে থাকে, যা আমাদের বিব্রত করে। সুতরাং এর পরিবর্তে রেশম ইনার বা করার আগে স্নান করা ভালো ।

 

#১৪ সেখানে জয়স্টিক আটকে গেলে!

ভগবন্! এটি অত্যধিক বিপজ্জনক এবং বেদনাদায়ক । যখন এটি মহিলার ভিতরে থাকে এবং তার যোনিপৃষ্ঠে সংকীর্ণ হয় তখন এটি ঘটে! এটা এখন আটকা পড়ে যায়! এটা মেয়ের জন্য বেদনাদায়ক,  পেশী শিথিলকরণে ব্যবহার করা যেতে পারে।

 

#১৫ মোমবাতির একটি খামচি।

আমি আশা করি আপনি কি এটা ক্র্যাক করতে পারবেন। হ্যাঁ, একটি অত্যন্ত উৎসাহী সেশনের ফলে ঘটে এবং এটা খুব কঠিন। হঠাৎ আপনি একটি স্ন্যাপ শুনতে পেলেন এবং তখন আপনি হাসপাতালে দৌড়ানোর জন্য প্রস্তুত হন। যদিও কোনও ক্ষতি নেই, তবুও এটি প্রচণ্ড চাপের কারণে বিরত থাকতে পারেন ।

 

সতর্কতা অবলম্বন করুন, কারণ তারা আপনার সম্পদ।

আমরা আশা করি এইটি আসন্ন অস্বস্তি জন্য প্রস্তুত হতে সাহায্য করবে।

আপনার সঙ্গীর সাথে এটি শেয়ার করুন যদি আপনি এগুলি এড়িয়ে চলতে চান বা জোকস শেয়ার করুন আমাদের সাথে যা আপনার সাথে ইতিমধ্যেই ঘটেছে।