নায়ক হচ্ছেন মান্নার ছেলে সিয়াম

নায়ক হচ্ছেন মান্নার ছেলে সিয়াম

ঢাকাই ছবিতে দুর্দান্ত জনপ্রিয়তা অর্জন করা নায়ক মান্না। অকাল প্রয়াত এই নায়কের মৃত্যুর পর পেরিয়ে গেছে প্রায় ১০ বছর। ওপারে চলে গেলেও মান্নার জনপ্রিয়তা এখনও রয়ে গেছে দর্শকমনে। তাইতো ঢালিউড ইন্ডাস্ট্রির কথা আসলেই চলে আসে সুদর্শন এই নায়কের কথা।

এদিকে নতুন একটি চমকপ্রদ খবরে উচ্ছ্বসিত ঢাকাই ইন্ডাস্ট্রি। কারণ বাবার পথেই হাঁটতে চলেছেন মান্নার ছেলে সিয়াম। হ্যাঁ, সিয়াম নায়ক রূপে আসছেন রূপালি পর্দায়। ছবিটি নির্মিত হবে মান্নার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি’র ব্যানারে।

‘এই ঘর এই সংসার’ ছবির আবহে নির্মিত হবে এই ছবি। অনেকটা অফিশিয়াল রিমেক মতো। নির্মাণ করবেন মাস্টারমেকার মালেক আফসারি। যিনি মান্নাকে নিয়ে বেশ কিছু ব্যবসাসফল ছবি নির্মাণ করেছিলেন। আগামী জানুয়ারি থেকে শুটিং শুরু হবে বলে জানিয়েছেন মান্নার স্ত্রী শেলী।

তিনি জানান, সিয়াম (মান্নার ছেলে) ফিল্ম নিয়ে বিদেশে পড়াশুনা করছেন। জানুয়ারিতে তিনি দেশে ফিরবেন। তিনি ফিরলেই শুটিং শুরু হবে।

জানা গেছে, সিয়ামের বিপরীতে নায়িকা হিসেবে থাকবেন একেবারেই নতুন কেউ। যিনি এর আগে শোবিজের সঙ্গে কোনওভাবে যুক্ত ছিলেন না। এখন অপেক্ষার পালা আনুষ্ঠানিক ঘোষণা আসার।