'পোড়ামন ২' মুক্তি পাবে পহেলা বৈশাখে

'পোড়ামন ২' মুক্তি পাবে পহেলা বৈশাখে

আসছে পহেলা বৈশাখে মুক্তি পেতে যাচ্ছে ছোট পর্দার প্রিয় মুখ সিয়াম ও পূজা অভিনীত এবং রায়হান রাফি পরিচালিত ”পোড়ামন-টু” ছবিটি। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা গেছে পয়লা বৈশাখকে সামনে রেখে আগামী ১৩ এপ্রিল ”পোড়ামন-টু” ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে। এরই মধ্যে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান এটি মুক্তি দেবার ব্যাপারে প্রস্তুতি গ্রহণ করছেন। উল্লেখ্য,টিভি অভিনেতা সিয়াম অভিনীত এটি প্রথম ছবি।

 

২০১৩ সালে মুক্তি পেয়েছিল জাকির হোসেন রাজু পরিচালিত ”পোড়ামন” ছবিটি। এতে সাইমন-মাহি জুটি বেঁধে অভিনয় করেছিলেন। মুক্তির পর ছবিটি বেশ জনপ্রিয়তা লাভ করে। এরপর দীর্ঘ বিরতির পর নির্মিত হয় এই ছবিটির সিক্যুয়েল ”পোড়ামন-টু”। এতে সিয়াম-পূজা ছাড়াও বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পারাজ। গত বছরের ১২ মার্চ ”পোড়ামন-টু” ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। এরপর গত বছরের এপ্রিল মাসে শুরু হয় ছবিটির শুটিং।

 

সম্প্রতি পূজা অভিনীত যৌথ প্রযোজনার ছবি ”নূরজাহান” মুক্তি পেয়েছে। রাজ চক্রবর্তী পরিচালিত এই ছবিতে পূজার বিপরীতে ছিল নবাগত নায়ক আদৃত। এর আগে পূজা ”ভালোবাসার রং” ছবিটির মাধ্যমে প্রথম বড় পর্দায় অভিনয় শুরু করেন। এরপর বিভিন্ন বিজ্ঞাপনচিত্রেও মডেল হয়েছেন তিনি। তার প্রথম টেলিভিশন বিজ্ঞাপন টেলিটক থ্রিজির। তবে পূজা রিন ওয়াশিং পাউডারের বিজ্ঞাপনের মাধ্যমে হয়ে সবার নজর কাড়েন।