হোয়াটসঅ্যাপ ভিডিও কলে প্রেমিকার সামনে পাটনার এক যুবকের আত্মহত্যা

হোয়াটসঅ্যাপ ভিডিও কলে প্রেমিকার সামনে পাটনার এক যুবকের আত্মহত্যা

ভালোবাসায় প্রেমিক-প্রেমিকা প্রতারণার শিকার হর-হামেশাই। কিন্তু তাই বলে নিজেকেই নিজের শেষ করতে হবে তা তো নয়। এমনই এক ঘটনা ঘটেছে সোমবার বিহারের পটনার শাহীচক এলাকায়। হোয়াটসঅ্যাপে ভিডিও কলে প্রেমিকার সঙ্গে কথা চলছিল। সবে পাঁচ-সাত মিনিট কথা এগিয়েছে। আর ঠিক তখনই নিজেকে গুলি করল প্রেমিক! পুরো ঘটনাটি লাইভ দেখলেন প্রেমিকা।

গত বছর আকাশ ইন্টারমিডিয়েট পরীক্ষায় অকৃতকার্য হন। তারপর থেকে প্রেমের সম্পর্ক কেটে বেরিয়ে আসার জন্য তাঁর ওপর বাড়ির চাপ ছিল। রাত তিনটে নাগাদ আকাশ তাঁর বাড়িতে একাই ছিলেন। নবম শ্রেণির ছাত্রী বান্ধবীকে হোয়াটসঅ্যাপে ভিডিও কল করেন তিনি। লাইভ ভিডিওর মাঝখানে তিনি একটি সেমি অটোমেটিক দেশি পিস্তল বার করেন। মেয়েটি তা দেখে তাঁকে বলেন, পিস্তল সরাতে, ম্যাগাজিন বার করে নিতে।

কিন্তু তা শোনেননি আকাশ। মোবাইল ফোন পায়ের কম্বলের ওপর রেখে বিছানায় শুয়ে পড়েন। সেই অবস্থাতেই মাথায় পিস্তল ঠেকিয়ে ট্রিগার টিপে দেন। ভিডিও কলে আকাশের কথা আচমকা বন্ধ হয়ে যেতে তাঁর এক আত্মীয়কে ফোন করেন তাঁর বান্ধবী। ভোর পাঁচটা নাগাদ সেই আত্মীয় কোনওভাবে বাড়ির ছাদ দিয়ে আকাশের বাড়িতে ঢোকেন। পরিস্থিতি দেখে খবর দেন পুলিশে।

আকাশের ঘর থেকে একটি ৯ এমএম পিস্তল, লোডেড ম্যাগাজিন, পেলেট ও সেলফোন উদ্ধার হয়েছে।

জানা গিয়েছে, আকাশের বাবা তাঁর প্রেমের সম্পর্কের বিরুদ্ধে ছিলেন, এ জন্য ছেলেকে বকাবকিও করেন তিনি। আকাশ বিষয়টি বান্ধবীকে জানিয়ে বলেন, ভিডিও কলে লাইভ আসতে, তিনি তাঁকে শেষবারের মত দেখতে চান। এরপরেই কথা বলতে বলতে আত্মহত্যা।