বেসামরিক বিমানে ৫ পদে ১৩ জন নিয়োগ

বেসামরিক বিমানে ৫ পদে ১৩ জন নিয়োগ

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের রাজস্ব খাতের অধীন বিভিন্ন পদে অস্থায়ীভাবে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিষ্ঠানে পাঁচটি পদে মোট ১৩ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম

সহকারী প্রকৌশলী (সিভিল), সহকারী যোগাযোগ প্রকৌশলী, সহকারী যোগাযোগ কর্মকর্তা, উপসহকারী প্রকৌশলী (সিভিল), উপসহকারী প্রকৌশলী (ই/এম)

যোগ্যতা

সহকারী প্রকৌশলী (সিভিল)

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

সহকারী যোগাযোগ প্রকৌশলী

পদটিতে পাঁচজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

সহকারী যোগাযোগ কর্মকর্তা

পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

উপসহকারী প্রকৌশলী (সিভিল)

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগ প্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

উপসহকারী প্রকৌশলী (ই/এম)

পদটিতে চারজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

আবেদন প্রক্রিয়া

আবেদনের জন্য নির্ধারিত মডেল ফরম বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের ওয়েবসাইট www.caab.gov.bd-  থেকে ডাউনলোড করা যাবে। আবেদনপত্র অফিস সময়ের মধ্যে ‘চেয়ারম্যান, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ, সদর দপ্তর, কুর্মিটোলা, ঢাকা-১২২৯’ এই ঠিকানায় সরাসরি/ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠাতে পারবেন।

আবেদনের সময়সীমা

আগামী ৩১ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন