মীরাক্কেল নিয়ে এলো: ‘ভালো থাকার ভ্যাকসিন’

মীরাক্কেল নিয়ে এলো: ‘ভালো থাকার ভ্যাকসিন’

ফিরতে যাচ্ছে 'মীরাক্কেল সিজন ১০' পশ্চিমবঙ্গের জনপ্রিয় চ্যানেল জি বাংলার পর্দায়। বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় শোর প্রথম পর্ব দেখা যাচ্ছে গতকাল রবিবার থেকে। পূজার আগেই এবং করোনা-আতঙ্কের ক্লান্তি দূর করতে হাজির হচ্ছে ভালো থাকার ওষুধ। প্রাণ খুলে হাসাতে ফের একবার মীর ও তাঁর দল ব্যান্ডেজ আসতে চলেছেন জি বাংলার পর্দায়। প্রতি রবিবার হাসির দিন এসে গেল, ভালো থাকার ভ্যাকসিন- এই ট্যাগলাইন নিয়েই এবার মাঠে নেমেছে মীরাক্কেল টিম। 

 

রবিবার রাত ৮টা থেকে সাড়ে ৯টা (বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টা থেকে রাত ১০টা) পর্যন্ত চলবে এই শো। করোনাভাইরাসে এমনিতেই যতটা সম্ভব সতর্কতা মেনে বাড়িতে থাকার পরামর্শই দিচ্ছেন বিশেষজ্ঞরা । কারণ ভ্যাকসিন কবে আবিষ্কার হবে তার যেমন কোনো ঠিক নেই, তেমনই করোনাভাইরাস থেকে কবে মুক্তি মিলবে তারও কোনো সদুত্তর নেই। সে কারণে সাবধানের মার নেই, এই মন্ত্রেই বেঁচে থাকতে হবে। এই পরিস্থিতিতে মীরাক্কেলের তো নির্ভেজাল হাসির অনুষ্ঠান মানুষের কভিড-আতঙ্কে প্রাণে কিছুটা প্রশান্তিময় আনন্দের সুবাতাস দেবে। পরিবারের সঙ্গে একসঙ্গে বসে এই শো দেখার মজা নিঃসন্দেহে ভালো রাখবে। 

 

মীরাক্কেল ১০-এ প্রায় হাজার প্রতিযোগী অডিশন দিতে এসেছিলেন। তাঁদের মধ্য থেকে ২৮ জনকে বেছে নেওয়া হয়েছে। প্রায় দেড় বছর ধরে এই অডিশন পর্ব চলেছে এবং সেখান থেকে ২৮ জনতে বেছে নেওয়া হয়েছে মূল পর্বের জন্য। এবারের বিচারকের আসনে দেখা যাবে বাংলা সিনেমা জগতের বড় তারকাদের। রয়েছেন কাঞ্চন মল্লিক, পাওলি দাম, সায়ন্তিকা ব্যানার্জি এবং বিশ্বনাথ বসুকে। 

 

পরের দিকের পর্বগুলোতে সোহম চক্রবর্তী ও রুদ্রনীল ঘোষকেও দেখা যাবে বিচারকের আসনে। প্রতিযোগীদের পারফরম্যান্স পছন্দ হলে বিচারকরা স্মাইলি তুলে তাঁদের উৎসাহ দেবেন। এবারের প্রতিযোগিতায় ভারতের বিভিন্ন রাজ্যের প্রান্ত থেকে এবং নানা পেশার মানুষ যোগ দিয়েছেন। মানুষকে হাসানোর জন্য অনেকেই নিজের কাজ ছেড়ে এসেছেন। স্বপ্ন দেখা এই চোখগুলোকে একেবারে নতুন রূপে ফের একবার দর্শকের মনোরঞ্জনের জন্য আসছে মীরাক্কেল ১০, একেবারে নতুন রূপে, নতুন মেজাজে।