'ভাল থেকো' মুভির মুক্তির তারিখ পেছালো, কিন্তু কেন?

'ভাল থেকো' মুভির মুক্তির তারিখ পেছালো, কিন্তু কেন?

প্রথমেই বলা হয়েছিল আরিফিন শুভ ও তানহা তাসনিয়ার নতুন ছবি ‘ভালো থেকো’ মুক্তি পাবে ৯ ফেব্রুয়ারি। পরে শাকিব খানের ‘আমি নেতা হবো’ মুক্তির দিন ঘোষণার পর এগিয়ে ২ ফেব্রুয়ারি আনা হয়েছিল ছবিটি মুক্তির তারিখ।

 

কিন্তু একদিন আগে জানা গেল ২ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে না ‘ভালো থেকো’। ছবিটি মুক্তি পাবে আগামী ৯ ফেব্রুয়ারি। কিন্তু কেন?

 

প্রশ্নের উত্তর দিলেন না ছবির প্রযোজক জাহিদ হাসান অভিও। বললেন, ‘অনিবার্য কারণবশত ‘ভালো থেকো’র মুক্তি এক সপ্তাহ পিছিয়ে দেওয়া হয়েছে। ৯ ফেব্রুয়ারি সারাদেশের শতাধিক হলে সিনেমাটি মুক্তি পাবে।’

 

তবে বিনোদন লাইভ ডটকমের কাছে খবর, এখও ছবিটি মুক্তির পুরো প্রস্তুতি শেষ করতে পারেনি প্রযোজনা প্রতিষ্ঠান দি অভি কথাচিত্র। পুরো কাজ শেষ করার পর পোষ্টারসহ হলে হলে পাঠানো হবে ছবির প্রিন্ট।

 

‘ভালো থেকো’ পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু। এতে আরিফিন শুভ’র বিপরীতে অভিনয় করেছেন তানহা তাসনিয়া। দুই তারকা যথাক্রমে জয় ও নীলা চরিত্রে অভিনয় করেছেন। শুভকে একজন আর্কিটেট এবং তানহাকে বিশ্ববিদ্যালয় পড়ুয়ারূপে দেখা যাবে।

 

সবাইকে ‘ভালো থেকো’ দেখার আহ্বান জানিয়ে পরিচালক জাকির হোসেন রাজু বলেন, ‘সিনেমাটি প্রেমের কথা বলবে, মানবতার কথা বলবে। মৌলিক গল্পের এই ছবি চাইলে সবাই একসঙ্গে বসে উপভোগ করতে পারবেন।’

 

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, আমজাদ হোসেন, অরুণা বিশ্বাস, রেবেকা, এম এ শহীদ। বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন আসিফ ইমরোজ।

 

২০১৬ সালের ২০ সেপ্টেম্বর এফডিসির ৮ নম্বর ফ্লোরে জমকালো মহরতের মধ্য দিয়ে ‘ভালো থেকো’র শুটিং শুরু হয়। সিনেমাটিতে গান রয়েছে চারটি। লিখেছেন জাকির হোসেন রাজু, জাহিদ হাসান অভি ও প্রিয় চট্টোপাধ্যায়। সংগীত পরিচালনা করেছেন শফিক তুহিন ও কলকাতার স্যাভি। বাংলাদেশ ছাড়াও নেপালে সিনেমাটির শুটিং হয়েছে।