এক অন্য রকম মাহি,জান্নাত সিনেমাতে মাথায় থাকবেন হিজাব!

এক অন্য রকম মাহি,জান্নাত সিনেমাতে মাথায় থাকবেন হিজাব!

ঢাকা সিনেমার অন্যতম জনপ্রিয় নায়িকা এখন মাহি।কিছূ দিন আগে তার ঢাকা অ্যাটাক সিনেমা ব্যাপক জনপ্রিয়তা পায়।সে কারনেই মাহি হয় তো অনেক টা ফুফুরে মেজাজে আছেন।ঢাকা সিনেমার হালের এই নায়িকা বাস্ত সমায় পার করছেন বিভিন্ন সিনেমার শুটিং করে এবং তার অনেক সিনেমা মুক্তির অপেক্ষায় আছে।মাহির যে সকল সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে তার মধ্যে অন্য তম সিনেমা হলও মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’। সম্প্রতি ছবিটির পোস্টার প্রকাশ পেয়েছে অনলাইনে। এছাড়া সাদা রঙের হিজাব মাথায় মাহির নতুন ছবিও এসেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।হিজাব পরা সম্পরকে মাহিকে সাংবাদিকরা প্রশ্ন করলে মাহি বলেন,জান্নাত সিনেমাতে আমাকে আমার ভক্তরা অন্য রকম ভাবে দেখতে পাবে।এই সিনেমাতে আমি আমার বাবার কথা শুনে চলা মেয়ে এবং আমাকে পর্দা শীল নারী হিসাবে দেখা যাবে।

মাহি আরও জানান পুরা সিনেমাতে যদিও আমি হিজাবে থাকবো না তবে আমার মাথায় সব সমায় ওড়না থাকবে।নায়িকাদের সাধারণত মানুষ গ্ল্যামারাস দেখতে পছন্দ করেন। হিজাব পরা বা মাথায় ওড়না দিয়ে কাজের অভিজ্ঞতা যদি বলতেন, গ্ল্যামারাস চান; এমনটা মোটেও না। দর্শক ছবির গল্প দেখেন। এখানে জান্নাতকে দেখলে নায়িকার গ্ল্যামার আর খুঁজবেন না। এছাড়া ছবিটিতে বেশ কিছু বার্তা থাকবে। যা না বলে আকর্ষণ হিসেবে রেখে দিতে চাই।

জান্নাত সিনেমাতে জুটি বেধেছেন সায়মন ও মাহি। এসএস মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন সুদীপ্ত সাঈদ খান। গান লিখছেন সুদীপ কুমার দীপ। ‘পোড়ামন’ জুটির এই ছবিটি কিছুদিনের মধ্যে সেন্সরে জমা পড়বে।
এখন শুধু বাকি রইল মুক্তির পালা।জান্নাত সিনেমাটি মুক্তি পেলেই দেখা যাবে কেমন লাগে মাহিকে হিজাবে।