গোলাপগঞ্জে দুর্বৃত্তদের হাতে ব্যাবসায়ী যুবক খুন

গোলাপগঞ্জে দুর্বৃত্তদের হাতে ব্যাবসায়ী যুবক খুন

সিলেটের গোলাপগঞ্জে তুফায়েল আহমদ দিপু (১৮) নামের এক তরুণ যুবক খুন হয়েছে। রোববার (২৪ ডিসেম্বর) গভীর রাতে দুর্বৃত্তরা তাকে হত্যা করে তার বাড়ির পুকুর পারেই ফেলে রেখে যায়। সোমবার (২৫ ডিসেম্বর) সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত যুবক তুফায়েল আহমদ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের দক্ষিণ রায়গড় গ্রামের সৌদি প্রবাসী ওবুদ মিয়ার একমাত্র পুত্র ও ঢাকাদক্ষিণ বাজারের ব্যবসায়ী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় দিপু রবিবার সকালে বাড়ি থেকে বের হয়ে ঢাকাদক্ষিণ বাজারে আসে। গভীর রাত হওয়ার পরও সে বাড়িতে না ফিরলে তার পরিবারের লোকজন সম্ভাব্য অনেক স্থানে খুঁজাখুঁজি করেও তার সন্ধ্যান মেলেনি।

পরদিন (সোমবার) সকালে তার পরিবারের লোকজন তাদের বাড়ির পুকুর পারের পাশেই তার রক্তাক্ত লাশ দেখতে পেয়ে তাৎক্ষণিক স্থানীয় জনপ্রতিনিধি ও গোলাপগঞ্জ মডেল থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি (প্রশাসন) একেএম ফজলুল শিবলি ঘটনার সততা নিশ্চিত করে বলেন, নিহত দিপুর মাথায় রড দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। তার লাশের পাশ থেকে একটি রক্তাক্ত রড উদ্ধার করা হয়েছে। কি কারণে কে বা কারা থাকে হত্যা করেছে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।