প্রভাস-আনুশকার বিয়েতে বাধা কি

প্রভাস-আনুশকার বিয়েতে বাধা কি

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে একসঙ্গে বহু ছবিতেই অভিনয় করেছেন প্রভাস-আনুশকা। তবে তাদের প্রেমের গুঞ্জন সব থেকে বেশি শোনা যেতে শুরু করে বাহুবলী ছবিটি মুক্তি পাওয়ার পর থেকে। যদিও তারা দুইজন একে অপরকে সব থেকে কাছের বন্ধু বলেই বারবার দাবি করে এসেছেন।

 

একবার এক সাক্ষাৎকারে প্রভাসের সঙ্গে তার সম্পর্ক ও বন্ধুত্বের গভীরতা ব্যাখা করতে গিয়ে বাহুবলীর দেবসেনা বলেন, প্রভাসের সঙ্গে আমার বন্ধুত্ব গত ১৫ বছরের। ও খুবই কাছের বন্ধু। এখন তার সঙ্গে আমার বন্ধুত্বটা যে জায়গায় তাতে আমি ওকে যেকোনো সময়, যখন-তখন ফোন করতে পারি। এমনকি রাতেও।

 

প্রাণুষ্কা তাদের প্রেমের কথা বারবার অস্বীকার করলেও গুঞ্জন কিছুতেই থামে না। আর থামবেই বা কী করে? প্রভাস-আনুশকা দুজনের কেউই যে এখনো বিয়েটাও করেননি। এদিকে দেখতে ৪১ বসন্ত পার করে ফেলেছেন প্রভাস, আনুশকা পার করে ফেলেছেন ৩৮টা বসন্ত।

 

২৩ অক্টোবর ৪১ এ পা দিয়েছেন প্রভাস, জন্মদিনে তাকে শুভেচ্ছা জানাতে পাপসু বলে সোশ্যাল মিডিয়াতে ডেকে বসেন আনুশকা। বেশ ওমনি শুরু হয়ে যায় চর্চা। এর আগে আনুশকা প্রভাসকে যতবার পাপসু বলে ডেকেছেন, সেই সমস্ত ভিডিও পোস্ট করতে থাকেন।

 

যদিও গত দুবছর ধরে প্রভাস এবছরই বিয়ে করছেন বলে জানিয়ে এসেছেন অভিনেতার কাকা কৃষ্ণম রাজু। কিন্তু প্রভাস বিয়ের খবর নেই। আনুশকারও না।

 

প্রভাস-আনুশকার বিয়ে না করার ঠিক কারণটা কী? সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, প্রভাস-আনুশকা নাকি তাদের পরিবারের কারণেই বিয়েটা করতে পারছেন না।

 

জানা যাচ্ছে, প্রভাসের পরিবার নাকি ভীষণই রক্ষণশীল। তারা কখনো আনুশকাকে প্রভাসের স্ত্রী হিসাবে মেনে নেবেন না। কারণ আনুশকা কেন প্রভাসের পরিবার নাকি লাভ ম্যারেজ এরই বিরোধী। বিশেষ করে প্রভাসের বাবা এবং কাকা দুজনেই অ্যারেঞ্জ ম্যারেজের পক্ষে, আর প্রভাস তার বাবা ও কাকার খুব কাছের। তাই পরিবারের বিরুদ্ধে গিয়ে তিনি কখনই আনুশাকে বিয়ে করবেন না।

 

তবে কি প্রভাস-আনুশকার ভক্তরা যারা বাস্তবে তাদের বিবাহ বন্ধনে বাধা পড়তে দেখতে চান, তাদের স্বপ্ন হয়ত চিরকালই অধরাই রয়ে যাবে? এই প্রশ্নটা থেকেই যাচ্ছে।