মিথিলাকে তিন কোটির গাড়ি উপহার ও ব্যয়বহুল গুজব

মিথিলাকে তিন কোটির গাড়ি উপহার ও ব্যয়বহুল গুজব

সৃজিত মুখার্জি ও বাংলাদেশের মডেল এবং অভিনেত্রী মিথিলা বিয়ে করেছেন ৬ ডিসেম্বর। বিয়ের পর সুইজারল্যান্ড আর গ্রিসে হানিমুন কাটিয়ে সম্প্রতি নতুন বউকে সঙ্গে নিয়ে ঢাকায় প্রথমবারের শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন সৃজিত মুখার্জি। শ্বশুর বাড়িতে এসে গরুর গোস্ত খেয়ে তুমুল বিতর্কের মুখে পড়েন সৃজিত।এই বিতর্কের রেশ কাটতে না কাটতেই মিলাকে জড়িয়ে নতুন বিষয় নিয়ে আলোচনায় সৃজিত।

মিথিলাকে নাকি তিনি তিন কোটি টাকার রেঞ্জ রোভার মডেলের গাড়ি উপহার দিয়েছেন! নববধূকে দামি গাড়ি কিনে দেয়ার এত টাকা সৃজিত কোথায় পেলেন তা নিয়েও প্রশ্ন উঠছে।

এমন সংবাদ দিয়ে সম্প্রতি এক ইউটিউব চ্যানেল থেকে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। সেখানে দাবি করা হয়েছে, সৃজিত বউকে খুশি করতে দামি গাড়ি উপহার দিয়েছেন।

তবে এ বিষয়ে মুখ খুলেছেন সৃজিত। নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সেই চ্যানেলের লিংক শেয়ার করে কলকাতার এই নামিদামি নির্মাতা মন্তব্য করেন, ‘আমার জীবনের সবচেয়ে এক্সপেনসিভ গুজব’।না, মিথিলাকে অত দামি গাড়ি দেননি তিনি। যাচাই না করেই সেই চ্যানেলটি এমন তথ্য প্রকাশ করায় অবাক সৃজিতও। ক্যাপশনে তার ব্যবহৃত ইমোজিগুলো যেন সে কথাই জানান দিচ্ছে।