হ্যাঁ, আমি পেরেছি... ফার্মগেট থেকে টিউশনি শেষ করে বাসায় ফেরা মেয়েটি

হ্যাঁ, আমি পেরেছি... ফার্মগেট থেকে টিউশনি শেষ করে বাসায় ফেরা মেয়েটি

গত ১৮ মার্চ রোববার দেশীমিডিয়াপয়েন্ট.কম'এ ‘ফার্মগেট থেকে টিউশনি শেষ করে বাসায় ফিরছিলাম...’ হেডলাইনে একটি নিউজ প্রকাশিত হয়। প্রিয়াঙ্কা বিশ্বাস প্রিয়ার দেওয়া একটি স্ট্যাটাস কেন্দ্র করে সংবাদটি সারাদেশে আলোড়ন তোলে।

ফার্মগেট থেকে টিউশনি শেষ করে বাসায় ফেরার সময় চলন্ত বাসে মেয়েটির সাহসিকতার প্রশংসা করে দেশবাসী। সংবাদটি প্রকাশের সাথে সাথে পুলিশের উপর মহলের টনক নড়ে। বিষয়টি এডিসি আনিস গুরুত্বের সঙ্গে নেন এবং অতি দ্রুত আসামীদের আটক করতে সক্ষম হন।

অবশেষে ডিবি পুলিশ সে দিনের সেই বাসে থাকা চালক, হেলপারসহ তাদের সঙ্গীদের গ্রেফতার করেছে। এ বিষয়ে প্রিয়া এমটিনিউজকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমি প্রিয়াঙ্কা, আপনারা সেদিনের স্ট্যাটাসটি শেয়ার করে অনেক সাহায্য করেছেন। আমি আমাদের জন্য বিচার পেয়েছি এবং ডিবি তাদের গ্রেফতার করেছে।

বুধবার রাতে প্রিয়াঙ্কা আরো একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লেখেন, “গত ১৭ই মার্চ আমার সাথে বাসে যে ঘটনা ঘটেছিল তার পরেই আমি একটি স্ট্যাটাস দিয়েছিলাম এবং আপনাদের শেয়ারের জন্যই আমি আজ সুষ্ঠ বিচার পেয়েছি।

ঢাকা পশ্চিম ডিবি, ঢাকা মেট্রোপলিটন পুলিশের এ্যাডিশনাল ডেপুটি কমিশনার (#আনিস #রশিদ) আমার সাথে যোগাযোগ করে সব তথ্য নিয়ে তার সদস্যদের নিয়ে সেই নিউ ভিশন বাসের ড্রাইভার, হেল্পারকে গ্রেফতার করেছে। এখনো আমাদের দেশে এখনো সৎ এবং ভালো প্রশাসনিক ব্যাক্তিরা আছেন। তাদের জন্য আমি আজ সুষ্ঠ বিচার পেয়েছি।

আর যারা ঐসময় সাপোর্ট করেছেন তাদেরকে অনেক ধন্যবাদ। আমাকে আপনারা বিশ্বাস করেছিলেন। আর যারা নেগেটিভ কথা বলেছেন ফেম সিক, পাব্লিসিটি বাড়াচ্ছি, ফলোয়ার কত হল তাদের বলছি এই নিউজ দেখে এখন আপনাদের মুল্যবান মাথামোটা কমেন্ট দেখতে চাই। আজ আপনাদের দেখিয়ে দিলাম আমি সেইদিনো ঐ জায়গা থেকে নিজেকে বাচিয়ে আন্তে পেরেছি এবং আমি আজ জাস্টিস পেয়েছি✌✌।

আর মেয়েদের বলব কেউ চুপ থাকবেন না সবাই প্রটেষ্ট করেন সবার সাথেই কমবেশি এমন ঘটে থাকে।আমাদের চুপ থাকাতেই তারা সাহস পায়। ইশরাত সুবর্ণ কে ধন্যবাদ দিয়ে ছোট করব না। কারন তুই ছাড়া আমি এতদুর এগোতে পারতাম না।

#shirin #akhter #monju, বঙ্গবন্ধু শিশু কিশোর সাংস্কৃতিক মেলা। আন্টি আপনি না থাকলে আমি সাহস পেতাম না। সবাইকে আবারো অনেক অনেক ধন্যবাদ। আমাকে সহযোগিতা করার জন্য।”