ক্লোজাপের ফ্রি রাইড ভেলেন্টাইন ডে উপলক্ষে কাঁপলদের জন্য , চলবে ৯ থেকে ১৬ ফেব্রুয়ারি

ক্লোজাপের ফ্রি রাইড ভেলেন্টাইন ডে উপলক্ষে কাঁপলদের জন্য , চলবে ৯ থেকে ১৬ ফেব্রুয়ারি

আসন্ন ভালোবাসা দিবসকে কেন্দ্র করে ‘ক্লোজ আপ কাছে আসার গল্পে’ নির্মিত হয়েছে ভালোবাসার নাটক। আগামী ১৪ ফেব্রুয়ারি ৩ টি নাটক দেখানো হবে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন বাংলাভিশনে।

একই সাথে ক্লোজ আপ এবার দেশের বেশকিছু পাবলিক বিশ্ববিদ্যালয়ে কাপলদের আগামী ৯ তারিখ থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত ফ্রি রিকশা রাইডের ব্যবস্থা করেছে। এর অংশ হিসেবে দেশের কিছু পাবলিক বিশ্ববিদ্যালয় ও ঢাকা শহরে এই সুযোগ দিয়েছে ক্লোজ আপ।

এ বিষয়ে ক্লোজ আপের এই ইভেন্টের দায়িত্বে থাকা মাইন্ড শেয়ার-এর মিডিয়া এক্সিকিউটিভ সুমায়রা তাশহাদ কালের কণ্ঠকে বলেন, ‘আমরা ভালোবাসা দিবসকে কেন্দ্র করে দেশের কিছু পাবলিক বিশ্ববিদ্যালয়ে ফ্রি রিকশা রাইডের একটি ক্যাম্পেইনের আয়োজন করেছি। এরমধ্যে রয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ও খুলনা বিশ্ববিদ্যালয়।’

তিনি বলেন, ‘৯ ফেব্রুয়ারি থেকে এই ফ্রি রাইড চলবে ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত। এই পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোতে সর্বমোট ২০০ টি রিকশা কাপলদের ভ্রমণের জন্য উন্মুক্ত থাকবে। এই রিকশাগুলোর নাম দেয়া হয়েছে ‘ক্লোজ আপ কাছে আসার রিকশা।’

ক্লোজআপ ফ্রি রিকশা রাইডে একেবারে বিনামূল্যে ভ্রমণ করতে পারবেন কাপলরা, একই সাথে তাঁদের আনন্দময় সময়টুকু ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারবেন বলে জানা গেছে। মূলত রিকশা ভ্রমনের মাধ্যমে যুগলদের কাছে আসার গল্প তুলে ধরাই এই ক্যাম্পেইনের লক্ষ্য বলে আয়োজক সূত্র জানিয়েছে।