এখনও বিয়ের পাত্র খুঁজে পাচ্ছেন না বিরাটের এই ‘প্রাক্তন প্রেমিকা’

এখনও বিয়ের পাত্র খুঁজে পাচ্ছেন না বিরাটের এই ‘প্রাক্তন প্রেমিকা’

বিরাটের প্রাক্তন প্রেমিকা, নিশ্চয়ই ভাবছেন অজি মডেল ইজাবেলের কথা? হ্যাঁ তিনি এখনও অবিবাহিতই। এখনও বিয়ের পাত্র খুঁজে পাচ্ছেন না বিরাটের এই ‘প্রাক্তন প্রেমিকা’।

তবে চুটিয়ে প্রেম করছেন ইজাবেল। ইনস্টাগ্রামে মাঝে মাঝেই নিজের বর্তমান বয়ফ্রেন্ডের সঙ্গে নিজস্বি পোস্ট করেন ইজাবেল। বিয়ে নিয়েও ভাবছেন এই অজি যুগল। কিন্তু বিয়ের পাত্র খুঁজে পাচ্ছেন না বিরাটের আরেক প্রাক্তনী। তাঁর নাম তমান্না ভাটিয়া।

দক্ষিণি ছবির এই নায়িকার সঙ্গেই না কি প্রথম সম্পর্কে জড়িয়েছিলেন বিরাট কোহলি। সেলকন মোবাইলের বিজ্ঞাপনেই প্রথম আলাপ দু’জনের। এরপর পেজ থ্রি খবরে আসেন বিরাট-তামান্না। শোনা যায় ২০১২-তে না কি একে অপরকে ডেটও করেন তাঁরা।

তবে অজি মডেল ইজাবেল আসতেই প্রেমে যবনিকা টানেন বর্তমান ভারত অধিনায়ক। তারপর টানা ২ বছর ইজাবেল-বিরাট শিরোনামে থেকেছেন। ইতিমধ্যেই বিরাটের জীবনে অনুষ্কা শর্মার এন্ট্রি। শ্যাম্পুর বিজ্ঞাপন থেকে একেবারে শাদি- ষোলকলা পূর্ণ হয়েছে গত ডিসেম্বরে। তবে তামান্না না কি এখনও ‘সিঙ্গল’।

বিগত বছরে পাক ক্রিকেটার রেজ্জাকের সঙ্গে তাঁর বিয়ের জল্পনা ছড়াতেই আসরে নামেন খোদ নায়িকা। এরপর এক ইঞ্জিনিয়ারের সঙ্গে তাঁর বিয়ের খবর রটতেই মুখ খোলেন তামান্না। বলেন, ‘ভুয়ো খবর। আমি বিয়ে করছি না। যেদিন আমি আমার মনের মতো কাউকে পাব সেদিন নিজেই জানাব।

এখন আমি নিজের কাজ নিয়ে ব্যস্ত।’ বাহুবলী-র নায়িকার সাফ কথা, ‘আমার মনে হয় যতক্ষণ না কেউ তাঁর প্রেম নিয়ে নিজে কিছু স্বেচ্ছায় জানাচ্ছেন, ততক্ষণ অপেক্ষা করা উচিত।’ –জি নিউজ