ফের শুটিংয়ে ফিরেছেন দীপিকা

ফের শুটিংয়ে ফিরেছেন দীপিকা

মাদককাণ্ডে নাম জড়ানোর পর ব্যাপক বিকর্তকের মুখে পড়েন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এ নিয়ে দেশটির নারকোটিক্স ব্যুরো কয়েক ঘণ্টার জিজ্ঞাসাবাদ করে দীপিকাকে। সেই ঘটনার তদন্ত শেষ হয়নি তবে এরই মধ্যে কাজে ফিরেছেন দীপিকা।

 

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তারের পর মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয় দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রাকুল প্রীত সিং এবং শ্রদ্ধা কাপুরকে। এনসিবির সমন পাওয়ার পর গোয়ার শুটিং বন্ধ করে তড়িঘড়ি মুম্বাই ফিরতে হয় দীপিকাকে। চাটার্ঢ ফ্লাইটে করে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে গোয়া থেকে মুম্বাইতে ফেরেন দীপিকা।

 

এনসিবির সাড়ে পাঁচ ঘণ্টা জেরার পর দীপিকা পাড়ুকোনের ক্রেডিট কার্ড বাজেয়াপ্ত করা হয়। ওই কার্ডের মাধ্যমে কোনো মাদক কারবারীর সঙ্গে তিনি যোগাযোগ করেছেন কি না, তা খতিয়ে দেখা হবে বলে খবর। দীপিকার পাশাপাশি সারা আলি খান, রাকুল প্রীত সিং এবং শ্রদ্ধা কাপুরের ক্রেডিট কার্ডও বাজেয়াপ্ত করে এনসিবি। ক্রেডিট কার্ডের পাশাপাশি ওই ৪ অভিনেত্রীর মোবাইল ফোনও খতিয়ে দেখা হচ্ছে।

 

নতুন ছবির শুটিং করছিলেন দীপিকা। জিজ্ঞাসাবাদের জন্য গোয়া থেকে মুম্বাই ফেরেন তিনি। এনসিবির জিজ্ঞাসাবাদের কয়েকদিন পর এবার ফের গোয়ায় পাড়ি দিলেন দীপিকা। প্রসঙ্গত করণ জোহরের ধর্মা প্রোডাকশনের এই সিনেমায় দীপিকার পাশাপাশি রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পান্ডে। খবর জি নিউজের।