নেহার বিয়ে নিয়ে যা বললেন হিমাংশ

নেহার বিয়ে নিয়ে যা বললেন হিমাংশ

এবার ভারতের প্রভাবশালী গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার দাবি, বলিউডের তারকা কণ্ঠশিল্পী নেহা কক্কর বিয়ে করতে যাচ্ছেন দীর্ঘদিনের বন্ধু রোহনপ্রীত সিংকে। শুধু তা-ই নয়, সূত্রের বরাতে নেহা-রোহনপ্রীতের বিয়ের তারিখও ঘোষণা করেছে গণমাধ্যমটি। আগামী ২৪ অক্টোবর দিল্লিতে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তাঁরা। তবে করোনার কারণে তেমন ঘটা করে বিয়ের আয়োজন হবে না।

 

২০১৮ সালে অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের পর বেশ ভেঙে পড়েছিলেন নেহা কক্কর। দীর্ঘ চার বছরের সেই সাবেক প্রেমিক নেহার বিয়ে প্রসঙ্গে টাইমস অব ইন্ডিয়াকে বলেছেন, নেহা যদি সত্যিই বিয়ে করে, আমি খুশি হব। সে তার জীবন এগিয়ে নিচ্ছে, তার কেউ একজন আছে, এটা দেখতে ভালো লাগছে।অভিনেতা হিমাংশ কোহলি আরো জানিয়েছেন, তিনি নেহা ও রোহনপ্রীতের সম্পর্কের ব্যাপারে কিছুই জানতেন না।

 

এদিকে, নেহা কক্করের এক বন্ধু বলিউড হাঙ্গামাকে জানিয়েছেন, নেহা বিয়ে করছেন না। রোহনপ্রীতের সঙ্গে বিয়ের গুজব আগের আদিত্য নারায়ণের সঙ্গে বিয়ের প্রতারণার মতো মূর্খতা। তিনি প্রশ্ন তোলেন, নেহা কেন এ জাতীয় সস্তা প্রচারণার অংশ হন আর মিডিয়াই বা কেন বারবার এই ফাঁদে পা দেয়।

 

এর আগে বিয়ের খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন রোহনপ্রীতের ম্যানেজার। তবে বিয়ের খবর সত্য নাকি গুঞ্জন, এ প্রসঙ্গে নেহা বা রোহনপ্রীত কেউই মুখ খোলেননি।