করোনা–আতঙ্কে ফার্মহাউজে আশ্রয় নিয়েছেন সালমান


 করোনা–আতঙ্কে  ফার্মহাউজে আশ্রয় নিয়েছেন সালমান

ভারতে কোভিড১৯এর তাণ্ডব ক্রমশ বেড়েই চলেছে।সারা বিশ্বের মানুষ এই মারণ ভাইরাসের জেরে আতঙ্কে। ভারতেও এই মারুন ভাইরাস থাবা বসিয়েছে। তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আগামী ১৪ এপ্রিল পর্যন্ত গোটা দেশে লকডাউন ঘোষণা করেছেন। বন্ধ রয়েছে বিনোদন জগৎ।  করোনার এই দাপটে সাধারণ মানুষের পাশাপাশি বলিউড তারকারাও রীতিমতো চিন্তিত আতঙ্কিত। তাই সব তারকাই এখন নিজেদের বাড়িতে কোয়ারেন্টিনে।আর সেই একই কারণে বলিউডের সুপারস্টারসালমান খান নিজেকে নিরাপদে রাখার জন্য মুম্বাইয়ের বাড়ি ছেড়ে তার পানভেল ফার্ম হাউসে গিয়ে উঠেছেন। নিজেরা তো লকডাউন মানছেনই, ভক্তদেরও সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে ঘর থেকে বের হতে নিষেধ করছেন।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ডাকা ২১ দিনের লকডাউনে বলিউড তারকারা সবাই স্বতঃস্ফূর্তভাবে সাড়া দিয়েছেন। অবশ্য অবস্থাই এমন যে সাড়া না দিয়ে উপায়ও নেই। এদিকে

তবে সালমান একা নন তাঁর প্রিয় বোন অর্পিতা খান তাঁর স্বামী অভিনেতা আয়ুশ শর্মা, আর তাঁদের দুই সন্তান আহিল আয়াত আছেন।ছোট্ট আয়াতের জন্মদিন আবার ২৭ শে ডিসেম্বর।  জানা গেছে, পানভেলের এই ফার্ম হাউসে একটি জিম আছে। তবে শরীরচর্চা বন্ধ করেননি সালমান খান। বাড়িকেই বানিয়ে ফেলেছেন ব্যায়ামাগার।

এই মুহূর্তেসালমানের নতুন ছবি রাধে ইওর মোস্ট ওয়ান্টেড ভাই এর শুটিং করার কথা ছিল। কিন্তু করোনা সংক্রমনের জেরে সেই শুট এখন স্থগিত রাখতে হয়েছে সল্লু ভাইকে। তবে করোনার জন্য যে তিনি একঘেয়েমি শিকার হয়েছেন তা বলা চলে না। কারণ কিছুদিন আগেইসালমান ছবি পোস্ট করেছিলেন যে তিনি ঘর বন্দী অবস্থায় ছবি এঁকে সময় কাটাচ্ছেন। আর বলিউডের সুপারস্টার যে একজন শিল্পী হিসেবে কতটা দক্ষ তা তার ভক্তরা ভালোমতোই জানেন।

অন্যদিকে ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তায় অন্যান্য বলিউড তারকার মতো সালমান খানও ধন্যবাদ জানিয়েছেন চিকিৎসক, নার্স, পুলিশসহ অন্যান্য পেশার মানুষকে; যাঁরা এই ভয়াবহ সময়েও করোনার চেইন ভাঙতে, করোনাআক্রান্তদের সুস্থ করে বাড়ি পাঠাতে কাজ করে যাচ্ছেন।