সারা-সুশান্তের সম্পর্কে কারিনার আপত্তি

সারা-সুশান্তের সম্পর্কে কারিনার আপত্তি

সারা আলী খানের সৎমা কারিনা কাপুর খান । কিন্তু সব সময়ই তিনি সৎমেয়েকে ভালো পরামর্শ দিয়েছেন। এবার তিনি সারাকে ‘ডেট’ নিয়ে পরামর্শ দিলেন। আর আকারে–ইঙ্গিতে বুঝিয়ে দিলেন, সারা এখন যাঁর সঙ্গে ডেট করছেন, সেটা মোটেও পছন্দ নয় তাঁর।

সাইফ আলী খান এবং অমৃতা সিংয়ের মেয়ে সারা মাত্র বিটাউনে পা রেখেছেন। এরই মধ্যে নিজের ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও তিনি আলোচিত। কিছুদিন আগে সারা ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে এসেছিলেন বাবার সঙ্গে। জনপ্রিয় এই অনুষ্ঠানে সারা বলিউডের তরুণ নায়ক কার্তিক আরিয়ানের সঙ্গে ডেটে যাওয়ার কথা বলেন। এরপর থেকে সারা আর কার্তিককে নিয়ে নানা খবর সামনে চলে আসে। কিন্তু এর মধ্যে সারার সঙ্গে বলিউডের আরেক তারকা সুশান্ত সিং রাজপুতের ঘনিষ্ঠতার কথা শোনা যায়। সুশান্ত ‘কেদারনাথ’ ছবিতে সারার বিপরীতে ছিলেন। বিটাউনে জোর গুঞ্জন, সারা আর সুশান্ত একে অপরকে ডেট করছেন। আর তা মেনে নিতে পারেননি কারিনা কাপুর খান।

সম্প্রতি ‘স্টোরি নাইটস টু’ চ্যাট শোতে বন্ধু অমৃতা অরোরার সঙ্গে এসেছিলেন কারিনা কাপুর খান। এখানে তিনি সারাকে ‘ডেট’ নিয়ে পরামর্শ দেন। এই শোতে বলিউডের ‘নবাবপত্নী’কে প্রশ্ন করা হয়, তিনি সারাকে ‘ডেট’ নিয়ে কী পরামর্শ দেবেন? জবাবে কারিনা যা বলেছেন, তা শুধু সারার জন্য নয়, বলিউডের সব নতুনের জন্য খুব ভালো পরামর্শ। তিনি বলেছেন, ‘কখনো আগের ছবির নায়কের সঙ্গে ডেট কোরো না।’ তবে এটাও বুঝিয়ে দেন, তিনি যা বলেছেন, তা একজন বন্ধু হিসেবে বলছেন।

তবে কারিনা কাপুর খানের পরামর্শ থেকে এটা খুব স্পষ্ট, মজার ছলে হলেও সারাকে তাঁর প্রথম ছবির নায়ক সুশান্তের সঙ্গে ডেট না করার পরামর্শ দিয়েছেন তিনি।

সারাকে সম্ভবত গোবিন্দের ‘কুলি নাম্বার ওয়ান’ ছবির রিমেকে দেখা যাবে। তাঁর বিপরীতে বরুণ ধাওয়ানের অভিনয় করার কথা শোনা যাচ্ছে। তবে এ ব্যাপারে নির্মাতাদের পক্ষ থেকে কোনো ঘোষণা আসেনি। এদিকে এখন কারিনার হাতে আছে ‘গুড নিউজ’ ও ‘তখত’ ছবি দুটি।

!