হিরো আলমের জামানত ফেরত দেওয়া হবে না

হিরো আলমের জামানত ফেরত দেওয়া হবে না

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের স্বতন্ত্র এই প্রার্থী সোমবার স্থানীয় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন।নিজের সমর্থকদের ভোট দিতে দেয়া হয়নি অভিযোগ করে জামানত ফেরত চাইলেন আলোচিত অভিনেতা হিরো আলম।

ভোট দিতে বাধা দেয়ার অভিযোগ করে হিরো আলমের ভাষ্য, ‘আমার লোকেদের তো ভোট দিতেই দেয়নি। তাহলে জামানতের টাকা ফেরত দেবে না কেন?’নির্বাচন কমিশনকে ‘হাইকোর্ট’ দেখানো হিরো আলম পেয়েছেন মাত্র ৬৩৮টি ভোট।সিংহ প্রতীকের এই প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়েছে।

জামানত রক্ষা করতে হলে প্রদত্ত ভোটের ৮ শতাংশ প্রয়োজন হয়।

কাস্টিং ভোটের এক অষ্টমাংশ ভোট না পাওয়ার বিষয়ে হিরো আলম বলেন, আমার লোকজনকে কেন্দ্র থেকে বের করে দেয়া হয়েছে। এজেন্ট দিতে দেয়া হয়নি।যাও কয়েকজনকে দিয়েছি তাদেরও বের করে দেয়া হয়েছে।জামানত হারানোর বিষয়ে হিরো আলম আরও বলেন, ‘আমি এই ভোট মানি না। আমার জমা দেওয়া জামানতের টাকা তাদের ফেরত দিতেই হবে। সুষ্ঠু ভোট হলে বিপুল ভোটে জয় পেতাম। কিন্তু ভোট হতে দেয়নি বরং আমাকে ও আমার লোকজনকে তারা মেরেছে।’

তিনি বলেন, নির্বাচনের দিন সকালে ‘হামলা-মারধর ও এজেন্টকে বের করে দেওয়া’সহ একাধিক অভিযোগ আমি করেছি। কোনো সাড়া না পাওয়ায় ভোট থেকে সরে দাঁড়াই।আমাকে ভোট দিতে দিলে অবশ্যই পাশ করতাম।

প্রসঙ্গত, ইউটিউবে বিচিত্র অভিনয়, গান আর নাচ দেখিয়ে দেশব্যাপী আলোচনায় আসেন হিরো আলম। তার প্রকৃত নাম আশরাফুল আলম। তিনি এর আগেও স্থানীয় নির্বাচনে অংশ নেন। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচিত এই ‘হিরো’।