শিল্পা শেঠি প্রেমের ফাঁদে পড়েছিলেন

শিল্পা শেঠি প্রেমের ফাঁদে পড়েছিলেন

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি  রূপের ঝলকে যে কাউকে কাত করে দিতে পারেন তিনিই  একসময় প্রেমের ফাঁদে পড়েছিলেন প্রেমটি ভেঙে গেলে বেশ কষ্ট পেয়েছিলেন তিনি সম্প্রতি প্রেমের ফাঁদে পড়ার সেই গল্পটি বললেন এই অভিনয়শিল্পী

শিল্পা শেঠি বলেন, ‘আমি একটি ছেলের প্রেমে পড়েছিলাম। কিন্তু ছেলেটি সত্যি সত্যি আমাকে ভালোবাসেনি। আমার এক বন্ধু আমাকে পটাতে ছেলেটির সঙ্গে বাজি ধরেছিল। সেই বাজি ধরতেই ছেলেটি আমার সঙ্গে প্রেমের অভিনয় করে। শুনতে সিনেমার গল্পের মতো মনে হলেও আমার বাস্তব জীবনে এটি ঘটেছিল। তত দিনে আমি ছেলেটিকে ভালোবেসে ফেলেছি। পরে ছেলেটি সম্পর্ক ভেঙে ফেলে। আমাকে বলে, সে নাকি বাজি জেতার জন্য প্রেম করেছিল। তখন আমি খুব কষ্ট পেয়েছিলাম। আমি বলব না খুব ভেঙে পড়েছিলাম, তবে তখন খুব কষ্ট হয়েছিল।

সম্প্রতি সালমান খানের সঙ্গে প্রেম নিয়েও শিল্পা গণমাধ্যমের সামনে কথা বলেন। একসময় সালমান খান শিল্পার প্রেম নিয়ে বেশ গুজব ছিল বলিউডে। শিল্পা তাঁদের এই সম্পর্ক নিয়ে বলেন, ‘আমাদের মধ্যে সুন্দর বন্ধুত্বের সম্পর্ক ছিল। আসলে তখন সহকর্মীদের মধ্যে আস্থা অন্তরঙ্গতা ছিল। এর বেশি কিছু নয়। এমনও হয়েছে, রাতে আমাদের বাড়িতে এসেছে। আমি ঘুমিয়ে পড়েছি। বাবার সঙ্গে সময় কাটিয়ে চলে গেছে। আমার মনে আছে, বাবা মারা যাওয়ার পর আমাদের বাড়িতে এসে সোজা বাবার টেবিলের কাছে গিয়ে সালমান মাথা নিচু করে কেঁদেছিল।

বেশ কয়েক বছর ধরেই রুপালি পর্দায় নেই এই তারকা। ব্যস্ত নাচের রিয়েলিটি অনুষ্ঠান, রেডিও শো নিয়ে। সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, যে চরিত্র তিনি এখনো করেননি, তেমন চরিত্র পেলে তিনি আবার রুপালি পর্দায় ফিরবেন।