'অনিয়ম সহ্য করা হবে না ইউপি নির্বাচনে '

'অনিয়ম সহ্য করা হবে না ইউপি নির্বাচনে '

নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ বলেছেন, আসন্ন ইউপি নির্বাচনে কোনো অনিয়ম সহ্য করা হবে না। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ অনুষ্ঠানে সব ব্যবস্থা নেওয়া হয়েছে।

নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করতে বদ্ধপরিকর মন্তব্য করে সচিব বলেন, নির্বাচনে সব প্রার্থীর সমান সুযোগ নিশ্চিত করা হবে। নির্বাচনের আগে-পরে ভোটারদের নিরাপত্তা দিতে তাদের অধিকার অক্ষুণ্ন রাখতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রতি আহ্বান  জানান তিনি।

প্রধান অতিথি বলেন, নির্বাচনে ভোটকেন্দ্রে কোনো ধরনের বিশৃঙ্খলা করার চেষ্টা করা হলে তাৎক্ষণিকভাবে ওই কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ করে দেওয়া হবে।

আজ বুধবার দুপুরে ফরিদপুর শহরের কবি জসীমউদদীন হলে সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত আসনের সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. এরাদুল হকের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন পুলিশ সুপার মো. জাকির হোসেন খান, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. নূরুজ্জামান তালুকদার, র‌্যাবের কম্পানি কমান্ডার  মো. রইছউদ্দিন, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমান, সদরের ইউএনও প্রভাংশু সোম মহান প্রমুখ।

উল্লেখ্য, আগামী ২৯ মার্চ ফরিদপুর সদর উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।