ফেলে আসা অন্ধকার অতীত নিয়ে যা বললেন প্রভা

ফেলে আসা অন্ধকার অতীত নিয়ে যা বললেন প্রভা

সাদিয়া জাহান প্রভা। ছোটপর্দার আলোচিত এক অভিনেত্রী । অভিনয় দক্ষতা দিয়ে যেমন হয়েছেন প্রশংসিত, ঠিক তেমনি তার ব্যক্তিগত জীবন নিয়ে সমালোচনার মুখেও পড়েছেন বহুবার। তবে সব কিছু সামলে নিয়ে প্রভা ছুটছিলেন আপন গতিতে। কিন্তু বিতর্ক তাকে পিছু ছাড়েনি।

কাছের মানুষ, দূরের মানুষদের কাছে বারবার হয়েছেন প্রতারিত। এবার জেনে নিন, ফেলে আসা অন্ধকার দিনগুলো নিয়ে যা বললেন প্রভা :-

তাই সম্প্রতি ফেইসবুকে ক্ষোভ প্রকাশ করে এক স্ট্যাটাস দেন অভিনেত্রী। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় রিতিমত ঝড় ওঠে।এ মুহুর্তে প্রভা নিয়মিত অভিনয় করছেন। ফিরে এসেছেন মিডিয়ায়।

তার মতে অতীতকে আকড়ে ধরে বেঁচে থাকার কোন মানে নেই। বর্তমানকে সঙ্গে নিয়েই এগিয়ে যেতে হবে। ফেলে আসা অন্ধকার দিনগুলো নিয়ে আর ভাবতে চান না প্রভা। তবে গত বছর ভালোই কেটেছে তার। অপরদিকে চলতি বছরের শুরুতেই একাধিক পুরস্কার পেয়েছেন তিনি।

এ বিষয়ে প্রভা বলেন, ‘ক্রিটিকরা আমার কাজের প্রশংসা করেছেন। দর্শকদের কাছ থেকেও ইতিবাচক সাড়া পেয়েছি। অল্প কিছু কাজ করলেও সেগুলো মানসম্মত ছিল। নিজের কাজ নিয়েও সন্তুষ্ট ছিলাম।’কিছুদিন পরিবারকেও সময় দেন তিনি। অভিনয়ের বাইরে ভালো সময় কেটেছে গত ঈদে।