এবার নাটকে দেখা যাবে 'জান্নাতুল নাঈম এভ্রিল' কে

এবার নাটকে দেখা যাবে 'জান্নাতুল নাঈম এভ্রিল' কে

বিয়ে ও ডিভোর্সের তথ্য লুকিয়ে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতা থেকে বাদ পড়েছিলেন জান্নাতুল নাঈম এভ্রিল। চ্যাম্পিয়ন ঘোষণার পরও তথ্য লুকানোর কারণে তার কাছ থেকে বিজয়ের মুকুট নিয়ে নেয়া হয়। এরপর সেই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন জেসিয়া ইসলাম।সম্প্রতি মিউজিক ভিডিওতে অভিনয় করে নজর কাড়েন এভ্রিল। এবার তিনি দেখা দিচ্ছেন নাটকের পর্দায়। নাটকটির নাম ‘এমনো তো প্রেম হয়’।

‘এমনো তো প্রেম হয়’ নাটকটি পরিচালনা করছেন জুনায়েদ বিন জয়। রচনা করেছেন আহসান হাবিব সকাল। নাটকটিতে এভ্রিল অভিনয় করবেন একজন ডাক্তারের চরিত্রে। তার বিপরীতে থাকবেন টিভি পর্দার সুপারস্টার সজল।

গল্পে দেখা যাবে, সাহিল ও স্নেহার সুখের সংসার। এর মাঝেই বিদেশ থেকে আসে স্নেহার বয়ফ্রেন্ড রিয়াদ। তার সঙ্গে গোপনে গোপনে দেখা করে স্নেহা। এটি কোনোভাবে মেনে নিতে পারে না সাহিল। এই নিয়ে স্নেহা ও সাহিলের মধ্যে শুরু হয় পারিবারিক অশান্তি। তারপর নাটকের গল্প অন্য দিকে মোড় নেয়।

নাটকে অভিনয় নিয়ে এভ্রিল বলেন, নাটকটির গল্প আমার পছন্দ হয়েছে। তাই কাজটি করতে ভালো লাগছে। আর সবচেয়ে বড় কথা হচ্ছে, এই নাটকে সজল ভাইয়ের সঙ্গে অভিনয় করার সুযোগ পাচ্ছি। ছোট বেলা থেকেই তাকে খুব পছন্দ আমার। আশা করছি দর্শক আমাদের দ্বৈত অভিনয় উপভোগ করবেন।