পালাক্রমে গণধর্ষণ চাটখিল উপজেলার হাটপুকুরিয়ায় ১৬ বছরের কিশোরীকে

পালাক্রমে গণধর্ষণ চাটখিল উপজেলার হাটপুকুরিয়ায় ১৬ বছরের কিশোরীকে

চাটখিল উপজেলার হাটপুকুরিয়া ঘাটলাবাগ ইউনিয়নের ইয়াছিন হাজীর বাজার সংলগ্ন স্থানে এক কিশোরী (১৬) কে তুলে নিয়ে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ব্যাপারে ওই তরুণীর মা বাদী হয়ে শরীফ, জামাল ও কামালের বিরুদ্ধে থানায় মামলা করেছে। পুলিশ গতকাল সন্ধ্যা পর্যন্ত কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি। ওই তরুণীর মা ও বড় ভাই জানান, গত ৭ই ফেব্রুয়ারি ভিকটিম মামার বাড়িতে বেড়াতে যায়। ওই দিন রাতে আসামিরা পুলিশ পরিচয়ে তাদের ঘরে ঢুকে ওই তরুণীকে জোর করে তুলে নিয়ে যায়। পরে আসামিরা পালাক্রমে তাকে ধর্ষণ করে রাস্তার পাশে রেখে পালিয়ে যায়।

ওই তরুণীর মা থানায় গেলে থানার ওসি তদন্ত ইকবাল বাহার প্রথমে মামলা নিতে চাননি। পরে প্রথম আসামি শরীফের নাম বাদ দেয়ার জন্য বাদীকে চাপ দেয়। পরে জামাল ও কামালকে আসামি করে মামলা করা হয়।

এ ব্যাপারে ওসি তদন্ত ইকবাল বাহার গতকাল বিকালে এ প্রতিনিধিকে জানান, ওই কিশোরীর মেডিকেল টেস্ট করা হয়েছে। মেডিকেল রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। ইকবাল বাহার আরো জানান, ওই মামলায় শরীফ, জামাল ও কামাল ৩ জনকেই আসামি করা হয়েছে। ওই কিশোরীর বড় ভাই ফরহাদ হোসেন রনি অভিযোগ করে বলেন, আসামিরা তাদেরকে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে।