বারাক ওবামার বড় মেয়ের ছেলেবন্ধু খবর জানুন

বারাক ওবামার বড় মেয়ের ছেলেবন্ধু খবর জানুন

হার্ভার্ড-ইয়েল বিশ্ববিদ্যালয়ের মধ্যে রোববার  ফুটবল ম্যাচ ছিল। সে সময় সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার বড় মেয়ে মালিয়া ও তাঁর ছেলেবন্ধুর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ক্যামেরায় ধরা পড়ে এবং ভিডিওটি ভাইরাল হয়। সেখানে মালিয়াকে ছেলেবন্ধুর সঙ্গে ধূমপান করতেও দেখা যায়। তবে কে এই যুবক? জানার আগ্রহ থেকেই যায়।

 

২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে ফারকুহার্সন বেসরকারি বিদ্যালয়ের ‘হেড অব স্কুল’ নির্বাচিত হন। পড়াশোনার পাশাপাশি তিনি গলফ ও রাগবি খেলতেন। ১৯ বছরের যুবক একটি কেমিস্ট্রি (রসায়ন) ক্লাবের সদস্য।

মালিয়া ওবামার ছেলেবন্ধু ব্রিটিশ ররি ফারকুহার্সন। গত বছর বিশ্ববিদ্যালয়ে যোগ দিয়েছেন। ব্রিটিশ পাবলিক স্কুলে পড়তেন তিনি।

ফারকুহার্সনের বাবা চার্লস ফারকুহার্সন (৫৭) একটি বিনিয়োগ ব্যবস্থাপনা প্রতিষ্ঠানে প্রধান নির্বাহীর পদে আছেন। তাঁর মা ক্যাথারিন (৫৮) একজন স্বীকৃত হিসাবরক্ষক হিসেবে লন্ডনে কাজ করেন।

ফারকুহার্সনের টুইটার অ্যাকাউন্ট থেকে জানা যায়, তিনি প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের একজন কট্টর সমালোচক। ট্রাম্পের সমালোচনায় তিনি তাঁর টুইটারে পোস্টও করেন।

গত বছর বারাক ওবামা বলেন, তাঁর দুই মেয়ে বন্ধুদের সঙ্গে সময় কাটাতে (ডেটিং)শুরু করেছে। এজন্য তিনি কিছুটা স্বস্তিতেও আছেন বলে কৌতুক করেন।