টপ চার্টে আনুশকা

টপ চার্টে আনুশকা

বলিউডে পা রেখেছিলেন ইন্ডাস্ট্রির সবচেয়ে দামি নায়ক শাহরুখ খানের বিপরীতে। তারপর থেকেই বাজিমাত করে চলেছেন তিনি। ভারতের সবচেয়ে দামি ক্রিকেটার বিরাট কোহলিকে বিয়ের পর তার জনপ্রিয়তা যেন নতুন মাত্রা পেয়েছে। আনুশকা শর্মা তিনি।

বিবাহিত জীবন বেশ সুখেই কাটছে আনুশকার। নতুন বছরে মুক্তি প্রাপ্ত ‘পরী’ ছবিটিও বক্স-অফিসে বেশ সাড়া ফেলেছে। পাশাপাশি তার আপকাপিং দুইটি ছবির কাজও চলছে জোরেসোরে। সবমিলিয়ে এই অভিনেত্রীর বৃহস্পতি এখন তুঙ্গেই।

এরই মধ্যে এলো আরও একটি সাফল্যের খবর। এবার সবার সেরা লাস্যময়ী হিসেবে নির্বাচিত হয়েছেন আনুশকা। এই প্রতিযোগিতায় তিনি পেছনে ফেলেছেন প্রিয়াঙ্কা-দীপিকার মতো সুন্দরীদেরও।

সম্প্রতি একটি গ্লোবাল টেকনোলজি সংস্থা প্রকাশ করল সোশ্যাল মিডিয়া সবচেয়ে আকর্ষিত এবং প্রভাবশালী সেলিব্রিটিদের তালিকা। মূলত ফেসবুক, টুইটার বা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া নিউজের ট্রেন্ড দেখেই এই তালিকা প্রকাশ করা হয়। ট্রেন্ড অনুযায়ী শীর্ষস্থানে রয়েছে এই সুন্দরীর নাম।

সেখানে আনুশকার প্রাপ্ত স্কোর হল ৭১ দশমিক ৯১ শতাংশ। দ্বিতীয় স্থানে থাকা প্রিয়াঙ্কার স্কোর ৫০ দশমিক ৩৪, তৃতীয়তে রয়েছেন দীপিকা পাডুকোন। তারা প্রাপ্ত স্কোর ৪০ দশমিক ০৯।

এই তালিকার প্রথম ১০ এ রয়েছেন সানি লিওনি, সোনম কাপুর, শ্রদ্ধা কাপুর, বিদ্যা বালন, তাপসী পান্নু এবং মাধুরী দীক্ষিত।

বোঝাই যাচ্ছে আনুশকা শর্মা সাম্প্রতিক কালে সবচেয়ে বেশি চর্চার বিষয় হয়ে উঠেছেন। তার ব্যক্তিগত জীবন থেকে শুরু করে তার কাজ নিয়ে মানুষের কৌতুহলের শেষ নেই। সামাজিক মাধ্যমে তাই আনুশকার অবস্থান সবার চেয়ে অনেক এগিয়ে ।

তবে এই তালিকা নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি আনুশকা।